১৮ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হারে মৌসুম শেষ রিয়ালের

স্পোর্টস রিপোর্টার ॥ নিজেদের ইতিহাসের অন্যতম জঘন্য মৌসুম শেষ করেছে রিয়াল মাদ্রিদ। ২০১৮-১৯ মৌসুমে স্প্যানিশ লা লিগায় নিজেদের শেষ ম্যাচেও হেরেছে গ্যালাক্টিকোরা। রবিবার সন্ধ্যায় অনুষ্ঠিত ম্যাচে রিয়াল বেটিসের কাছে ২-০ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। সান্টিয়াগো বার্নাব্যুতে এই হারের মধ্য দিয়ে ব্যর্থতার ষোলোকলা পূরণ হয়েছে জিনেদিন জিদানের দলের।

ম্যাচের শুরুতে অধিকাংশ সময় বল দখলে রাখার পাশাপাশি আক্রমণে আধিপত্য করা বেটিস ২৮ মিনিটে এগিয়ে যেতে পারতো। তবে স্প্যানিশ ডিফেন্ডার মার্ক বাট্টার দূরপাল্লার বুলেট গতির শট শেষ মুহূর্তে কোনমতে হাত ছুঁইয়ে কর্নারের বিনিময়ে প্রতিহত করেন রিয়াল গোলরক্ষক কেইলর নাভাস। কিছুক্ষণ পর করিম বেনজেমার শট পোস্টে লাগলে গোলবঞ্চিত হয় রিয়াল। বিরতির পর ৬১ মিনিটে এগিয়ে যায় অতিথি বেটিস। মাঝমাঠ থেকে অনেকটা আচমকা এক আক্রমণে সতীর্থের পাস ডি বক্সের মুখে পেয়ে জোরালো শটে গোলটি করেন স্প্যানিশ ফরোয়ার্ড লোরেন মোরোন। ৭৫ মিনিটে দারুণ গোছানো আক্রমণে স্কোরলাইন ২-০ করেন পিএসজি থেকে ধারে আসা জেশে রড্রিগেজ।

এবারের আসরে এটা রিয়ালের ১২ নম্বর হার। ৩৮ ম্যাচে ২১ জয় ও পাঁচ ড্রয়ে ৬৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে লীগ শেষ করেছে রিয়াল মাদ্রিদ।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া