২৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীর বনশ্রীতে মূল্যতালিকা ছাড়াই ট্রাকে করে (টিসিবি)’র পণ্য বিক্রির অভিযোগ

রাজধানীর বনশ্রীতে মূল্যতালিকা ছাড়াই ট্রাকে করে  (টিসিবি)’র পণ্য বিক্রির অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বনশ্রী এলাকায় কোন প্রকার ব্যানার ও মূল্যতালিকা ছাড়াই ট্রাকে করে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রির অভিযোগ প্রমাণিত হওয়ায় সংশ্লিষ্ট ডিলারকে সতর্ক করেছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি দল। সোমবার দুদকের হটলাইনে গ্রহক কতৃক অভিযোগ পেয়ে বনশ্রী এলাকায় অভিযান পরিচালনা করেন সংস্থাটির সহকারী পরিচালক সিফাত উদ্দিনের নেতৃত্বে একটি দল। এ সময় পুলিশ সদস্যরাও ছিলেন। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য জনকন্ঠকে বিষয়টি নিশ্চিত করেন।

দুদক কর্মকর্তা সিফাত উদ্দিন জানান, গত ১৬ মে ওই এলাকায় সব ধরনের পণ্য বিক্রি করার কথা থাকলেও পণ্য মজুদ করে রোজায় মূল্য বৃদ্ধি করার মাধ্যমে ক্রেতাদের ঠকানো হচ্ছে। ওইসব পণ্য দিনব্যাপী বিক্রি করার কথা থাকলেও ওই ডিলার দুপুর দেড়টা বা ২টার পরে পণ্য বিক্রি করেন না, ফলে গ্রাহকরা তাদের চাহিদা মতো পণ্য কিনতে পারেন না। এসব অনিয়মের বিষয়ে সংশ্লিষ্ট ডিলার আবুল খায়েরকে সতর্ক করা হয়েছে।

তিনি বলেন, ভোক্তাদের চাহিদা মোতাবেক পণ্য সরবরাহ না করা হলে তার ডিলারশিপ বাতিল করার উদ্যোগ নেয়া হবে বলে তাকে সতর্ক করা হয়। পরবর্তীতে এ ধরনের অভিযোগ পেলে কমিশন ওই এলাকার টিসিবির ডিলারদের পণ্য বিক্রি কার্যক্রম পর্যবেক্ষণ করে আইনি ব্যবস্থা নেবে।