২৫ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে নিজ ঘর থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহীতে নিজ ঘর থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীতে এক ‘মানসিক প্রতিবন্ধী’ নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারীর নাম জেলেখা বেগম (৪২)। তিনি জেলার মোহনপুর উপজেলার দুর্গাপুর গ্রামের সোলেমান আলীর স্ত্রী। আজ মঙ্গলবার দুপুরে নিজের শোয়ার ঘর থেকেই তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবারের দাবি, জেলেখা বেগম মানসিক প্রতিবন্ধী ছিলেন। মঙ্গলবার ভোর ৬টার দিকে তিনি নিজের গলায় ব্লেড চালিয়েছেন। এতে তার মৃত্যু হয়েছে। এর আগেও তিনি একাধিকবার আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। কখনও গলায় ফাঁস দেয়ার চেষ্টা করেছেন, কখনও কীটনাশক পান করেছেন।

মোহনপুুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বলেন, ভোরে কিছু সময়ের জন্য বাড়ির বাইরে যান সোলেমান আলী। তখনই জেলেখা ব্লেড দিয়ে নিজের গলা কাটেন। প্রতিবেশিরা জানালা দিয়ে দেখেন, গলাকাটা অবস্থায় ঘরে তিনি ছটফট করছেন। তারা ঘরে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়।

এরপর পুলিশে খবর দেয়া হয়। ঘটনাস্থলে যান জেলার পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ। এরপর সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর ময়নাতদন্তের জন্য জেলেখার লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহত নারীর ভাই বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

আফজাল হোসেন জানান, আত্মহত্যা বলে কাউকে আটক করা হয়নি। তবে ঘটনাটি তারা গুরুত্বের সঙ্গেই তদন্ত করছেন। পরবর্তীতে যদি হত্যা বলে মনে হয় তবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।