১৮ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যার যার অবস্থান থেকে কাজ করতে বললেন প্রধানমন্ত্রী

যার যার অবস্থান থেকে কাজ করতে বললেন প্রধানমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ বাংলাদেশকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করতে যার যার অবস্থান থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ মঙ্গলবার গণভবনে বিভিন্ন পেশার বিশিষ্টজনদের সঙ্গে ইফতার মাহফিলে তিনি এ আহ্বান জানান। শেখ হাসিনা বলেন, জঙ্গিবাদ ও দুর্নীতির আগ্রাসন থেকে মুক্ত রেখে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন করে যাচ্ছে তাঁর সরকার।

দেশের শিক্ষক, প্রকৌশলী, চিকিৎসক, কৃষিবিদ, আইনজীবী, ব্যবসায়ী, কবি-সাহিত্যিক, সাংবাদিক, ক্রীড়াবিদসহ বিশিষ্ট নাগরিকদের সম্মানে গণভবনে এ ইফতারের আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগের বছরগুলোতে শেখ হাসিনা ঘুরে ঘুরে আমন্ত্রিত সব অতিথির সঙ্গে কুশল বিনিময় করলেও এবার চোখের অপারেশনের কারণে তিনি সবার সামনে যেতে না পারায় তাদের উদ্দেশে বক্তব্য দেন।

বাংলাদেশের উন্নয়ন অগ্রগতিতে আওয়ামী লীগ সরকারের উদ্যোগ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এখন সময় দেশকে বিশ্ববাসীর সামনে মর্যাদার আসনে অধিষ্ঠিত করার। এই বাংলাদেশটাকে আমরা যেন উন্নত, সমৃদ্ধ একটা সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলে বিশ্বব্যাপী মর্যাদায় অধিষ্ঠিত করতে পারি। এরই মধ্যে বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। বাংলাদেশের জনগণের কাছে আমি কৃতজ্ঞ যে তারা আমাকে তাদের সেবা করার সুযোগ দিয়েছে বলেই আজকে সর্বক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই অপ্রতিরোধ্য অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে সেই কামনাটাই করি।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সব সদস্য, মহান মুক্তিযুদ্ধের বীর শহীদসহ দেশ-জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি উন্নয়ন কামনা করে মোনাজাত করা হয়।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া