২৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

৬৮ বছর বয়সী বুড়োকে বিয়ে করলেন সেলেনা!

৬৮ বছর বয়সী বুড়োকে বিয়ে করলেন সেলেনা!

অনলাইন ডেস্ক ॥ দুই দুইটা কম বয়সী বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক ভেঙে ৬৮ বছর বয়সী বুড়ো অভিনেতা বিল মুরেকে বিয়ে করতে চলেছেন হলিউড গায়িকা, নায়িকা ও প্রযোজক সেলেনা গোমেজ। ২৬ বছর বয়সী সেলেনার চেয়ে তার নয়া প্রেমিকের বয়সের ব্যবধান প্রায় তিনগুণ। একই সঙ্গে তারা ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিতে অভিনয় করেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে মুরেকে বিয়ের কথা জানান সেলেনাই। চলতি ৭২তম কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই অভিনেতার সঙ্গেই হাজির হন সেলেনা। মূলত মুক্তির অপেক্ষায় থাকা ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবির প্রচারে গিয়েছিলেন তারা। তবে কানের লাল গালিচায় তাদের হাতে হাত রেখে হাটতে দেখা যায়। একে-অপরকে তারা চুম্বনও করেন।

দুই তারকার এমন অন্তরঙ্গ চলাফেরা দেখেই উপস্থিত সবাই ভেবে নেন, ‘কুছ কুছ হোতা হ্যায়’। পরে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে তার সত্যতা জানান সেলেনা নিজেই। লিখেন, ‘এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে আসলাম। পুরো টিমের সঙ্গে ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিটির প্রদর্শনীতে অংশ নেয়া ছিল বিশেষ কিছু। যাই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

তবে নাতনির বয়সী সেলেনার সঙ্গে দাদুর বয়সী বিল মুরের এই বিয়ের খবর প্রকাশের বিষয়টি কতোটা বাস্তব, সেটি নিয়ে প্রশ্ন রয়েছে। অনেকেই মনে করছেন, নতুন ছবির প্রচারণার অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গ টেনে মজা করছেন সেলেনা ও মুরে। তবে সত্য-মিথ্যা জানা যাবে সময় হলেই। তার জন্যই আপাতত অপেক্ষা।

মার্কিন তারকা সেলেনা গোমেজ ২০০৮ সালে প্রথম প্রেমে পড়েছিলেন স্বদেশি গায়ক নিক জোনাসের। যিনি বর্তমানে বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী। ২০১০ সালের ডিসেম্বরে নিককে ছেড়ে কানাডিয়ান পপ গায়ক জাস্টিন বিবারের সঙ্গে ডেটিং শুরু করেন সেলেনা। ২০১২ সালের নভেম্বরে তাদের সম্পর্ক ভেঙে যায়।

কিছুদিন আলাদা থাকার পর আবারও কাছাকাছি হন সেলেনা ও বিবার। ২০১৩ সালের জানুয়ারিতে নতুন করে সম্পর্ক তৈরি হয় তাদের। গত বছরের মার্চে আবারও তাদের ব্রেকআপ হয়। এরপর বিবাবের সম্পর্ক তৈরি হয় আমেরিকান মডেল ও টিভি অভিনেত্রী হেইলি বোল্ডউইনের সঙ্গে। গত বছর তারা বিয়েও করেছেন। অন্যদিকে দুই তরুণ প্রেমিককে হারিয়ে সেলেনা উঠেছেন বুড়ো বিল মুরের নায়ে।