২৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাচ্চাদের প্রবেশ নিষেধ॥ মসজিদ কমিটির দুঃখ প্রকাশ

বাচ্চাদের প্রবেশ নিষেধ॥  মসজিদ কমিটির দুঃখ প্রকাশ

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর উত্তরার ১০ নম্বর সেক্টর কেন্দ্রীয় জামে মসজিদ কমিটি শিশু বা বাচ্চাদের নিয়ে 'মসজিদে প্রবেশ নিষিদ্ধ' সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করার ঘটনায় মসজিদ কমিটির সভাপতি, সম্পাদক ও ইমাম দুঃখ প্রকাশ করেছে।

গত ১১ মে সুপ্রিম কোর্টের আইনজীবী মো. মেহেদী হাসানের পাঠানো এক লিগ্যাল নোটিশের জবাবে বিষয়টির জন্য দুঃখ প্রকাশ করেন।

আজ বুধবার সকালে আইনজীবী মেহেদী হাসান বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, শিশু বা বাচ্চাদের মসজিদে এসে নামাজ পড়ার উৎসাহ দেওয়ার পাশাপাশি ২৪ ঘণ্টার মধ্যে মসজিদের নোটিশটি প্রত্যাহারসহ বহুল প্রচারিত জাতীয় দৈনিক পত্রিকায় তা প্রচার করে আইনজীবীকে অবহিত করার কথা বলেছিলেন, অন্যথায় মামলা দায়ের করে আইনি ব্যবস্থা গ্রহণের বিষয় অবগত করা হয় ।

এরপর মসজিদ কমিটি লিগ্যাল নোটিশ পেয়ে গত ১৫ মে তারিখে জাতীয় দৈনিক পত্রিকা ‘যায় যায় দিন’ এর ৪ নম্বর পাতায় দুঃখ প্রকাশ করেন।

তিনি বলেন, যেহেতু মসজিদ কমিটি লিগ্যাল নোটিশ পেয়ে ‘শিশু বা বাচ্চাদের নিয়ে মসজিদে প্রবেশ নিষিদ্ধ করার’ নোটিশ সরিয়ে ফেলেন এবং পত্রিকায় প্রচারণার মাধ্যমে দুঃখ প্রকাশ করার পাশাপাশি বিষয়টি আইনজীবীকে অবহিত করেন বিধায় মসজিদ কমিটির বিরুদ্ধে কোনো প্রকার আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে না।

উল্লেখ্য, গত ৮ মে রাজধানীর উত্তরা ১০ নং সেক্টরে মধ্যে কেন্দ্রীয় জামে মসজিদ কর্তৃপক্ষ ‘শিশু বা বাচ্চাদের নিয়ে মসজিদে প্রবেশ নিষেধ’ ব্যানারটি টানানোর কিছু সময়ের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে এর ছবি সর্বত্র ছড়িয়ে পড়লে এবং সমালোচনায় হয়।