২৫ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বরিশালে নগ্ন ছবিধারণ করে ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

বরিশালে নগ্ন ছবিধারণ করে ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গোসলের সময় গৃহবধুর নগ্ন ভিডিও ধারন করে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে জোরপূর্বক একাধিকবার ধর্ষনের ঘটনায় মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মিলন রাঢ়ীকে গ্রেফতার করেছে। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার দক্ষিণ মোড়াকাঠি গ্রামের।

দিনমজুরের স্ত্রী ভূক্তভোগি ওই গৃহবধূর অভিযোগে জানা গেছে, গত ছয়মাস পূর্বে দক্ষিণ মোড়াকাঠি গ্রামের ফারুক রাঢ়ীর পুত্র মিলন রাঢ়ী গোপনে মোবাইলে ফোনে তার গোসলের নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে। এরপর ওই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার জোরপূর্বক তাকে ধর্ষণ করে। তিনি আরও জানান, কয়েকদিন পূর্বে ওই ছবি ও ভিডিও তার স্বামীর কাছে দেখানোর কথা বলে ভয়ভীতি প্রদর্শন করে পূনরায় ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মিলন। পরবর্তীতে গৃহবধূর স্বামীকে ওই নগ্ন ভিডিও দেখানো হয়। এনিয়ে তাদের পারিবারিক কলহ দেখা দেয়।

পরবর্তীতে এনিয়ে গত ১৭মে রাতে বামরাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সজিব শরীফ, ইউপি সদস্য আতিকুর রহমান রাঢ়ীসহ স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি ধামাচাঁপা দেওয়ার জন্য ওই গৃহবধুকে দশ হাজার টাকা দিয়ে থানা পুলিশসহ কাউকে না জানানোর জন্য হুমকি প্রদান করে। উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, মঙ্গলবার রাতে অভিযোগ পাওয়ার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত মিলন রাঢ়ীকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সাথে অন্য কেউ জড়িত রয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।