২৬ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেরপুরের সাংবাদিক পুত্রের লাশ জামালপুরে উদ্ধার

শেরপুরের সাংবাদিক পুত্রের লাশ জামালপুরে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, সিনিয়র সাংবাদিক কাকন রেজা’র জ্যেষ্ঠ পুত্র ও তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুন (২৫) এর লাশ জামালপুর থেকে উদ্ধার করেছে জিআরপি পুলিশ। বুধবার দুপুরে সদর উপজেলার নান্দিনা রানাগাছা মধ্যপাড়া রেললাইনের কাছ থেকে তার লাশ উদ্ধার হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ফাগুনকে অপহরণ করে হত্যার পর তার লাশ সেখানে ফেলে রেখে যায়। সন্ধ্যায় তার লাশ শেরপুর শহরের রঘুনাথ বাজারস্থ বাসায় পৌঁছলে পরিবারের পাশাপাশি সাংবাদিকসহ খোদ শহরে শোকের ছায়া নেমে আসে। পিতা-মাতা ও বৃদ্ধা দাদীসহ পরিবারের লোকজন মুষড়ে পড়েছেন।

জানা যায়, ইহসান ইবনে রেজা ফাগুন রাজধানী ঢাকার অনলাইন নিউজপোর্টাল প্রিয় ডটকমে সাব এডিটর হিসেবে কর্মরত ছিলেন। মঙ্গলবার রাতে শেরপুরের উদ্দেশ্যে ঢাকা থেকে ট্রেনে করে ল্যাপটপসহ জামালপুরে ফিরছিলেন। কিন্তু রাত থেকেই তার সাথে মোবাইলে যোগাযোগ করতে পারছিল না পরিবারের লোকজন। বুধবার দুপুরে সদর উপজেলার নান্দিনা রানাগাছা মধ্যপাড়া রেললাইনের কাছে তার লাশ দেখতে পায় স্থানীয়রা।

খবর পেয়ে জিআরপি পুলিশ তার লাশ উদ্ধার করে। কিন্তু এরপরও ফাগুনের পরিচয় শনাক্ত না হওয়ায় ময়নাতদন্ত শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফনের প্রস্তুতি চলে। ওইসময় জামালপুরের সাংবাদিকদের মাধ্যমে তার পরিচয় পাওয়া গেলে লাশ দাফন প্রক্রিয়া থেকে যায়। পরে পরিবারের লোকজন স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় ফাগুনের লাশ তাদের হেফাজতে নেয়।

এদিকে শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ সাংবাদিক নেতারা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজার পুত্র হত্যার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে ওই ঘটনায় জড়িতদের দ্রুত শনাক্ত ও গ্রেফতার দাবি করেছেন।