২৫ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হেজবুত তওহীদের বিরুদ্ধে ভ্রান্ত ধারণা দেয়ার অভিযোগ

হেজবুত তওহীদের বিরুদ্ধে ভ্রান্ত ধারণা দেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর জেলা ফতোয়া বোর্ডের ব্যানারে হেযবুত তওহীদ সর্ম্পকে ভ্রান্ত ধারণা দেয়া হয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। আজ বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে সংগঠনের জেলা সভাপতি ফিরোজ মেহেদী এ অভিযোগ করেন। তারা সংগঠনের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করতে সরকারের কাছে নিরাপত্তার দাবি জানান।

ফিরোজ মেহেদী জানান, গত ১৯ মার্চ যশোর দড়াটানা জামে মসজিদে এক সেমিনারে হেযবুত তাওহীদ সর্ম্পকে মিথ্যা তথ্য উপস্থাপন করা হয়। সেখানে বিভিন্ন ধরণের হেযবুত তাওহীদ সর্ম্পকে বিভ্রান্ত, উষ্কানীমূলক ও মিথ্যাচার করা হয়। তিনি অভিযোগ করেন, ওই সেমিনারে বক্তব্য রাখেন বাহাদুরপুর দারুল আকরাম মাদ্রাসার নায়েবে মুহাতামিম মাওলানা মুফতি উবাইদুল শাকিল। উপস্থিত ছিলেন যশোর জেলা ফতোয়া বোর্ডের সভাপতি মুফতি মুজিবুর রহমান, সেক্রেটারি মুফতি আবদুর রহমান এযাযী, সাংগঠনিক সম্পাদক মুফতি কামরুল আনোয়ার নাঈম, প্রধান উপদেষ্টা মুফতি মুজিবুর রহমান, জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনোয়ারুল করিম, মুহতামিম ও শাইখুল হাদীস মুফতি দিলাওয়ার হুসাইন ও ঢাকার তালিমুল ইসলাম ইনস্টিটিউটের পরিচালক মুফতি লুৎফুর রহমান ফারায়েজী।

মেহেদী বলেন, এ ঘটনায় তাদেরকে উকিল নোটিশ দেয়া হয়েছে। কিন্তু তারা উকিল নোটিশের জবাব দেয়নি। পরবর্তীতে তাদের নামে মামলা করা হয়েছে। তারা এখন আমাদের বিরুদ্ধে সমাবেশ করে ক্ষেপিয়ে তোলার পরিকল্পনা করছে। আমাদের জীবননাশ সহ হামলা-মামলার হুমকি দিচ্ছে। এদের চক্রন্তের হাত থেকে হেযবুত তওহীদকে রক্ষা করতে সরকারের কাছে নিরাপত্তার দাবি জানানো হয়।