২৫ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে মাদকাসক্ত যুবকের হামলায় মহিলাসহ আহত ১০

কালকিনিতে মাদকাসক্ত যুবকের হামলায় মহিলাসহ আহত ১০

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ মাদারীপুরের কালকিনিতে মোঃ মেয়াজদ্দিন হাওলাদার (৩২) নামের এক মাদকাসক্ত যুবকের হামলায় অন্তঃসত্ত্বা মহিলাসহ একই পরিবারের কমপক্ষে ১০জন আহত হয়েছে। আহতদেরকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজনে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আজ বৃহস্পতিবার সকালে এ হামলার ঘটনা ঘটে।

এলাকা ও ভূক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার পূর্ব এনায়েতনগর এলাকার কালাই সরদারেরচর গ্রামের রশিদ হাওলাদারের মাদকাসক্ত ছেলে মোঃ মেয়াজদ্দিন হাওলাদার মাদক সেবন করে ঘরে এসে তার স্ত্রী মোসাঃ জান্নাত বেগমকে মাঝে মধ্যে মারধর করেন। পরে স্বামীর নির্যাতন থেকে বাঁচতে একই বাড়ির গিয়াসউদ্দিন তালুকদারের ঘরে ওই নির্যাতিত গৃহবধূ আশ্রয় নেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত যুবক মোঃ মেয়াজদ্দিন হাওলাদার আশ্রয় দাতা বৃদ্ধ গিয়াসউদ্দিন তালুকদারের (৬০) উপর হামলা চালায়। এসময় তার পরিবারের লোকজন এগিয়ে আসলে তাদের উপর হামলা চালায় মাদকাসক্ত মেয়াজদ্দিন ও তার লোকজন। এতে আহত হন বৃদ্ধ গিয়াসউদ্দিন তালুকদার, তার স্ত্রী নুরজাহান বেগম, ছেলে মোতালেব তালুকদার, ৩মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূ আছিয়া, ছেলে শহিদুল, মহিদুল ও মহিউদ্দিনসহ কমপক্ষে ১০জন। পরে আহতদেরকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজনে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত মোতালেব তালুকদার বলেন, আমরা মেয়াজদ্দিনের স্ত্রীকে আশ্রয় দিয়েছি বলে আমাদের উপর হামলা চালায় মাদকাসক্ত মোঃ মেয়াজদ্দিন হাওলাদার ও তার লোকজন। আমরা থানায় মামলা করবো।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, এ হামলার ঘটনা জেনেছি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেব।