২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই : নাসিম

উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই : নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ দক্ষিণ এশিয়ার মডেল মন্তব্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য,কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই।

পদ্মা সেতুর মতো মেঘা প্রকল্পসহ অসংখ্য দৃশ্যমান প্রকল্প বাস্তবায়নসহ অবকাঠামো উন্নয়ন,জঙ্গী দমন,সন্ত্রাসবাদের মুলোৎপাটন করে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা । এ জন্য তিনি জনগণের আস্থাও অর্জন করেছেন। তিনি বৃহস্পতিবার দুপুরে কাজিপুরে নির্মানাধীণ এফডব্লিউ ভিটিআই ও ম্যাটস প্রকল্পের নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন।

বিকেলে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে যোগ দিয়ে দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেছেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দল দীর্ঘদিন ক্ষমতায় আছে বলে দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে। কিন্তু এই উন্নয়ন ও ক্ষমতার দাপটে কেউ বাড়াবাড়ি করবেন না। বেশী বাড়াবাড়ি করে কেউ কোন দিন টিকে থাকতে পারেনি। দলের ক্ষতি হয়, দলীয় প্রধান শেখ হাসিনার সুনাম নষ্ট এমন যে কোন কাজ তেকে বিরত থাকার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান মোহাম্মদ নাসিম।

এ সময় নেস্বচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, কাজিপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার এবং উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দীকী পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন সহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চার নেতা এবং একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা তাছাড়াও বন্ধবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মোতালেব।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া