২৫ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রংপুরে পুকুরে ডুবে মেডিক্যাল ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ২৪ মে ॥ রংপুরে পুকুরে গোসল করতে নেমে সৌখিন (২২) নামে এক মেডিক্যাল কলেজের ছাত্র ডুবে মারা গেছেন। শুক্রবার দুপুর ১টার দিকে নগরীর বিশ মেগাওয়াট বালাপাড়া এলাকার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত সৌখিন নগরীর মেডিক্যাল ধাপ এলাকার বাসিন্দা চিকিৎসক সামসুজ্জামানের ছেলে। তিনি রংপুরের প্রাইম মেডিক্যাল কলেজের ছাত্র।

জানা গেছে, দুপুর ১২টার দিকে সৌখিন তার দুই বন্ধুসহ গোসল করতে ওই পুকুরে নামে। এর কিছুক্ষণ পর সৌখিনের খোঁজ না পেয়ে তার বন্ধুরা চিৎকার করলে স্থানীয়রা এসে রংপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরিদলের প্রধান শফিকুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্র ডুবুরি ঘটনাস্থলে হাজির হয়েছে। কিন্তু ততক্ষণে তার মৃত্যু হয়েছে।

সিলেটে শিশু

স্টাফ রিপোর্টার সিলেট অফিস থেকে জানান, সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার দিনপুর গ্রামে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু দিনপুর গ্রামের মাহফুজ মিয়ার কন্যা মাহফুজা বেগম (৬)। জানা যায়, শুক্রবার জুমার নামাজের সময় মাহফুজাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের রত্না নদীতে মাহফুজাকে ভেসে উঠতে দেখে তাকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উল্লেখ্য, গত ২১ মে একই গ্রামের আরও দুই শিশু পানিতে ডুবে মারা যায়।