২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নড়াইলে প্রেমে সাড়া না দেয়ায় ছাত্রীকে পিটিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ২৫ মে ॥ লোহাগাড়ার লাহুড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করেছে বখাটে ওবায়দুর ও তার সহযোগী কাবুল।

শনিবার সকালে লাহুড়িয়া বিনয় মাস্টারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকায় কাবুলকে আটক করেছে পুলিশ। ঘটনার প্রধান আসামি ওবায়দুর এখনও পলাতক। ওবায়দুর লাহুড়িযার দীননাথ পাড়ার আজমল মোল্যার ছেলে।

জানা যায়, লাহুড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ে আসার পথে বখাটে ওবায়দুর রাস্তায় প্রেমের প্রস্তাব দিয়ে আসত। শনিবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বিনয় মাস্টারের বাড়ির সমানে পৌঁছলে বখাটে ওবায়দুর ও তার সহযোগী কাবুল তার পথরোধ করার চেষ্টা করে এবং প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে ওবায়দুর তার কাছে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে মারাত্মক জখম করে। ছাত্রীর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে উদ্ধার করে । এ ঘটনায় জড়িত থাকায় কাবুলকে আটক করেছে পুলিশ। কাবুল একই এলাকার আজিজার জমাদ্দারের ছেলে।

এই মাত্রা পাওয়া