২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিরাজগঞ্জ ও নাটোরে বজ্রপাতে দুই কৃষকসহ নিহত ৩, আহত চার

জনকণ্ঠ ডেস্ক ॥ সারাদেশে বজ্রপাতে তিনজন নিহত ও অন্তত চারজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে রয়েছেন সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুই শ্রমিক এবং নাটোরের বাগাতিপাড়ায় এক যুবক। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতের বিভিন্ন সময় এ ঘটনা দুটি ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার পাঠানো।

জানা গেছে, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার আলীপুর গ্রামে বজ্রপাতে দুইজন কৃষি শ্রমিক নিহত ও অন্তত তিনজন আহত হয়েছে। এরা সবাই ফসলের মাঠে কুঁড়েঘরে ঘুমিয়েছিল। নিহতরা হলো সলঙ্গা থানার রৌহাদহ গ্রামের ফজলার রহমানের ছেলে আব্দুর রাজ্জাক (৪০) ও মহির উদ্দিনের ছেলে আব্দুল জব্বার (৩৫)। আহতদের মধ্যে দুজনকে সিরাজগঞ্জের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে নিহতদের লাশ গ্রামের বাড়িতে নেয়া হলে স্বজনদের আহাজারিতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আহত কৃষি শ্রমিক লেবু জানান, ধানকাটা ৫ শ্রমিক সারাদিন কাজ শেষে শুক্রবার রাতে ফাঁকা মাঠের ভিতরে তোলা অস্থায়ী ঘরে ঘুমিয়ে পড়ে। মধ্যরাতে এই অস্থায়ী ঘরের ওপর বজ্রপাত হয়। এ সময় ঘটনাস্থলেই দুজন শ্রমিক মারা যায়। আহত হয় তিন শ্রমিক। আহদের মধ্যে দুই শ্রমিক জিন্না ও রায়হান আলীকে মুমূর্ষু অবস্থায় রাতেই সিরাজগঞ্জের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

নাটোর ॥ বাগাতিপাড়ায় শুক্রবার রাত দুইটার দিকে লিচু বাগান পাহাড়া দিতে গিয়ে বজ্রপাতে আবু হাসনাত ভুলু নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে রাব্বি হাসান নামের আরেক যুবক। আহত রাব্বিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ভুলু উপজেলার গালিমপুর দিয়াড়পাড়া গ্রামের জামাল প্রামাণিকের ছেলে। আহত রাব্বি হাসান একই এলাকার আবু রায়হানের ছেলে।

নির্বাচিত সংবাদ
এই মাত্রা পাওয়া