২৫ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নাচোলে যুবক নিহত

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে নাচোলে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হন অপর যুবক। নাচোল থানার অফিসার ইনচার্জ তদন্ত মোঃ আবদুল হান্নান জানান, গোমস্তাপুর মহাসড়কের খৈলসী বাজারে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই এক যুবক নিহত হয়। এ সময় ঘাতক ট্রাক চালককে এলাকাবাসী আটক করে। নিহত যুবক নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মিরকাডাঙ্গা গ্রামের মোঃ খাইরুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন (১৭) ও আহত যুবক গোমস্তাপুর চৌডালা গ্রামের মোন্তাজ হোসেনের ছেলে মানজু (২৫)। গুরুতর আহত অপর যুবককে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঁশখালীতে বাস খাদে

নিজস্ব সংবাদদাতা বাঁশখালী থেকে জানান, বাঁশখালীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। রবিবার সকালে উপজেলার সাধনপুর ও কালীপুর সীমান্তবর্তী এলাকার প্রধান সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। জানা যায়, রবিবার সকালে চট্টগ্রাম শহর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস উপজেলার সাধনপুর ও কালীপুর সীমান্তবর্তী প্রধান সড়ক এলাকায় পৌঁছলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে একজন পথচারীসহ গাড়িতে থাকা ৪৫ যাত্রীর মধ্যে অন্তত ১০ যাত্রী আঘাতপ্রাপ্ত হয়। আহত যাত্রীরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করেন। স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর পরই ওই বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

ফরিদপুরে নারী

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, মধুখালীতে বালুভর্তি ট্রলির চাপায় নিহত হয়েছেন ৫০ বছর বয়স্ক অজ্ঞাত এক নারী। রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে মধুখালী বাজার বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার প্রত্যাক্ষদর্শীরা জানায়, ওই নারী মহাসড়ক পার হচ্ছিলেন। তখন ফরিদপুরের দিক থেকে কামারখালী যাওয়া একটি বালুভর্তি ট্রলি অজ্ঞাত ওই নারীকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।