১৮ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মালিবাগে পুলিশের পিকআপ ভ্যানে বিস্ফোরণ ॥ আহত ২

স্টাফ রিপোর্টার ॥ আবারও পুলিশের একটি পিকআপ ভ্যানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রবিবার রাত নয়টার দিকে রাজধানীর মালিবাগ এলাকায় এ ঘটনা ঘটে। এতে পুলিশের এক এএসআই ও এক রিক্সা চালক আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, আহত এএসআইয়ের নাম রাশেদা আক্তার (২৮)। রিক্সা চালকের নাম লাল মিয়া (৫৫)। উভয়ই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার শিবলি নোমান জানান, ঘটনার সময় পুলিশের একটি গাড়ি মালিবাগ মোড়ে অবস্থান করছিল। আনুমানিক রাত নয়টার দিকে ওই গাড়িটির কাছে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় ট্রাফিক বিভাগের এএসআই রাশেদা সেখানে দায়িত্বরত ছিলেন। বিস্ফোরণের ফলে রাশেদা পায়ে আঘাত প্রাপ্ত হন। রিক্সাচালক লাল মিয়া আঘাত পান মাথায়। রাশেদাকে তৎক্ষণাত রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়। লাল মিয়াকে নিয়ে যাওয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে।

এটা নাশকতার ঘটনা কিনা এমন প্রশ্নের জবাবে উপকমিশনার শিবলি নোমান বলেন, বিষয়টি এখনো পরিষ্কার নয়। এটা বোমা নাকি ককটেল তাও জানা নিশ্চিত হওয়া যায়নি। এটা ছুড়ে মারা হয়েছে কি না বা আগে থেকে পাতা ছিল, সেটাও এই মুহূর্তে বলা যাচ্ছে না। তদন্তের পরে এটা নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

এর আগে, ২৯ এপ্রিল রাতে গুলিস্তানে এলাকায় পুলিশের ওপর ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হন।

নির্বাচিত সংবাদ