১৯ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অ্যালেগ্রির বিদায়ী ম্যাচে হারল জুভেন্টাস

অ্যালেগ্রির বিদায়ী ম্যাচে হারল জুভেন্টাস

অনলাইন ডেস্ক ॥ জুভেন্টাস কোচ ম্যাসিমিলানো অ্যালেগ্রির বিদায়টা মোটেও সুখকর হলো না। দলকে আগেই লিগ শিরোপা এনে দেয়া অ্যালেগ্রি ইতালিয়ান জায়ান্টদের হয়ে নিজের শেষ ম্যাচে হেরে গেছেন। গতকাল (রোববার) রাতে মধ্যমসারির দল সাম্পাদোরিয়ার কাছে ২-০ গোলে হেরেছে জুভেন্টাস।

তুরিনের বুড়িদের হয়ে ৫ বছরের কোচিং ক্যারিয়ারে ৫টি লিগ, ৪টি কোপা ইতালিয়া, ২টি সুপারকোপা জেতা অ্যালেগ্রির সাফল্য নিয়ে সন্দেহের অবকাশ নেই। তবে দল বারবার চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ হওয়ায় স্বদিচ্ছায় দায়িত্ব ছাড়ছেন তিনি। শেষ ম্যাচে জয়টা তাই অ্যালেগ্রিকে এনে দিতে পারতো আনন্দের উপলক্ষ। কিন্তু তা আর হলো কই! সাম্পাদোরিয়ার গ্রেগরি ডেফ্রেল ও জিয়ানলুকা কাপ্রারি ম্যাচের শেষ মুহূর্তে দুই গোল করে অ্যালেগ্রিকে হতাশায় পোড়ান!

অনেক আগেই লিগ শিরোপা নিশ্চিত হওয়ায় এ ম্যাচে দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে স্কোয়াডে রাখেননি অ্যালেগ্রি। তাতে কপাল পুড়েছে তার নিজেরই। প্রথমার্ধে বেশ কয়েকবার চেষ্টা করেও তার দল খুঁজে পায়নি জালের ঠিকানা।

দ্বিতীয়ার্ধেও গোলের জন্য চেষ্টা চালাতে থাকেন পাওলো দিবালা, মইসে কীন ও হুয়ান কোয়াদরাদোরা। তবে স্বাগতিকদের বিপক্ষে গোলমুখ খুলতে পারছিল না অতিথিরা।

উল্টো ম্যাচের ৮৪ মিনিটে গোল হজম করে বসে জুভেন্টাস। সাম্পার মানোলো গাব্বিয়াদিনির বাড়ানো বল ডি বক্সের মাঝখানে পেয়ে ডান পায়ের জোড়াল শটে জালে পাঠান গ্রেগরি।

সেই গোল শোধ করা তো পরের কথা ম্যাচের ইনজুরি সময়ে ফের গোল হজম করে বসে সাদা-কালো জার্সিধারীরা। স্বাগতিকদের হয়ে এবারের গোলদাতা জিয়ানলুকা কাপ্রারি। ৯১ মিনিটে চমৎকার ফ্রি-কিক থেকে দলের জয় নিশ্চিত করেন তিনি। এদিকে পুরো ম্যাচে বল পায়েও পিছিয়ে ছিল জুভেন্টাস।

নির্বাচিত সংবাদ