১৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দিয়ার ‘কফি হাউস’ প্রকাশিত

দিয়ার ‘কফি হাউস’ প্রকাশিত

স্টাফ রিপোর্টার ॥ উপমহাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মান্না দে’র কফি হাউস গানটি নয়, বাংলাদেশের এ প্রজন্মের শিল্পী তাজ আক্তার দিয়ার কণ্ঠে প্রকাশিত একই শিরোনামের গান ‘কফি হাউস’। শিল্পীর প্রথম মৌলিক একক এ গানটির কথা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন পার্থ মজুমদার। ভিডিও নির্মাণ করেছেন ই-মিউজিক এবং পরিচালনা করেছেন ইলান। মডেল হিসেবে গানটিতে রয়েছেন অলিভিয়া ও মারজান।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয় শুক্রবার সন্ধ্যায়। এ সময় শিল্পীকে শুভাশিস জানাতে উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী দিলরুবা খান, এস আই টুটুল, গানটির গীতিকার ও সুরকার পার্থ মজুমদার, লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান ও ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে দিয়ার গান প্রসঙ্গে বলতে গিয়ে তাকে একটি গান উপহার দিতে চাইলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল। তিনি বলেন, দিয়ার সঙ্গে অল্প দিনের পরিচয়। ওর গান শুনে, ওর আচরণে ওকে একজন ভালো শিল্পী মনে হয়েছে। ওর সঙ্গে একটা দ্বৈত গান করতে চাই। শিগগিরই গানটি করে ফেলব আমরা।

এমন উপহার পেয়ে ভীষণ উচ্ছ্বসিত হয়ে দিয়া বলেন, নিজেকে একজন সঙ্গীতশিল্পী হিসেবে গড়ে তুলছি। যেন ধারাবাহিকভাবে থাকতে পারি। এ থাকাটা নির্ভর করছে আমার গানের প্রতি শ্রোতা-দর্শকের ভালো লাগার ওপর।

‘কফি হাউস গানটি নিয়ে আমি খুব আশাবাদী। আমার বিশ্বাস, গানটি সবার মন ছুঁয়ে যাবে। এ গানের জন্যই টুটুল ভাইয়ার সঙ্গে গান গাওয়ার সুযোগ হচ্ছে। তার কাছে কৃতজ্ঞ আমি। আরও কৃতজ্ঞতা প্রকাশ করছি পার্থ মজুমদার দাদার কাছে। কফি হাউস দিয়ে আমার গানের সুন্দর একটি যাত্রা শুরু করে দিলেন তিনি। শিগগিরই ‘কী অপরাধে’ নামে আরও একটি মৌলিক গান প্রকাশ হবে বলেও জানালেন শিল্পী দিয়া।