২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কঙ্গনার বোন পরিচালক বিকাশকে ধুয়ে দিলেন

কঙ্গনার বোন পরিচালক বিকাশকে ধুয়ে দিলেন

অনলাইন ডেস্ক ॥ যৌন হেনস্তার অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন ‘সুপার থার্টি’ পরিচালক বিকাশ বেহল। আর তাতে ফুঁসে উঠেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের বোন রঙ্গলি চান্দেল। একের পর এক বিতর্কিত মন্তব্য করে হামেশাই খবরের শিরোনাম হচ্ছেন রঙ্গলি।

গত বছর যৌন নিপীড়নবিরোধী ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলন ঝড় তোলে বলিউডে। একের পর এক রথী-মহারথীদের বিরুদ্ধে আসতে থাকে হেনস্তার অভিযোগ। পরিচালক বিকাশ বেহলের বিরুদ্ধেও একাধিক নারী হেনস্তার অভিযোগ তোলেন।

বিকাশ বেহলের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ করেন কঙ্গনা রানাউতও। কঙ্গনা জানান, ২০১৪ সালে ‘কুইন’ ছবির সেটে বিকাশ তাঁকে হেনস্তা করেছিলেন।

কঙ্গনা জানান, প্রথমবার যখন পরিচালকের সঙ্গে দেখা হয়েছিল, তখন তিনি তাঁকে অত্যন্ত জোরে চেপে ধরেছিলেন এবং তাঁর চুলের গন্ধ নিয়েছিলেন।

“প্রতিবার কোনো সামাজিক অনুষ্ঠানে দেখা হলে আমরা পরস্পরকে জড়িয়ে ধরে অভ্যর্থনা জানাতাম। আর প্রতিবারই সে আমার ঘাড়ে মুখ গুঁজে দিত, আমাকে খুব জোরে চেপে ধরে আমার চুলের গন্ধ নিত। নিজেকে ওঁর কবল থেকে মুক্ত করতে বেশ বেগ পেতে হতো আমার। ও বলত, ‘তোমার গন্ধটা খুব ভালো লাগে’,” বলেন কঙ্গনা।

যা হোক, বিকাশ বেহলের বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা পায়নি তদন্ত কমিটি। সম্প্রতি তাঁকে সেই অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়। আর এতে বেজায় চটেছেন কঙ্গনার বোন রঙ্গলি।