২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুখ খুললেন নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা নারী

মুখ খুললেন নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা নারী

অনলাইন ডেস্ক ॥ নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করা নারী প্রথমবারের মতো প্রকাশ্যে ওই ঘটনা নিয়ে কথা বলেছেন। দাবি করেছেন, বার বার মানা করার পরও ব্রাজিলের ফুটবল তারকা তাকে ধর্ষণ করেন।

নাজিলা ত্রিনদাদে মেন্দেস দি সৌজা নামের ওই নারী ব্রাজিলিয়ান টিভি এসবিটিকে জানান, নেইমারের সঙ্গে যৌন মিলনে তার সম্মতি ছিল কিন্তু যখন তিনি বলেন এটা করতে পারবেন না কারণ নেইমারের কাছে কোনো কনডম নেই, তখন সে ‘আগ্রাসী’ হয়ে ওঠে।

“যখন আমি তাকে জিজ্ঞেস করলাম, কনডম এনেছে কিনা, সে বলল-না। আমিও তাকে বললাম তাহলে কিছু হবে না। কিন্তু সে কথা শুনল না এবং ওই ঘটনা ঘটাল। আমি তাকে বললাম থামো, থামো, না! থামো, কিন্তু সে বেশি কিছু বলল না, শুধু ওই কাজই করল।”

“আমি কেবল বিচার চাই; সে আমাকে মানসিক আঘাত দিয়েছে। আমি তার কৃতকর্মের জন্য তার শাস্তি চাই।”

ওই নারীর সঙ্গে ফ্রান্সে দুইবার দেখা হওয়ার কথা জানিয়ে কোনো অন্যায় কিছু করার কথা অস্বীকার করেছিলেন পিএসজির ফরোয়ার্ড নেইমার।

সাক্ষাৎকারে মেনদেস দি সৌজা ওই বার্তা চালাচালি নিয়ে বলেন, “আমরা ইনস্টাগ্রামে বার্তা চালাচালি করেছি। সে জানতে চাইল আমি কখন প্যারিসে যেতে পারব। আমি বললাম, ‘এখনই, কিন্তু যাত্রাপথের খরচ বহন করতে পারব না। সে বলল, সে এটা সামলাবে এবং সে আমার বিমান এবং হোটেল ভাড়া দিয়ে দিল।”

এ বিষয়ে নেইমারের একজন মুখপাত্র জানান, “তদন্তের গোপনীয়তার স্বার্থে আমরা কোনো মন্তব্য করব না।”

বিষয়টি মিটমাটের জন্য নেইমারের আইনজীবীরা আলোচনা করতে ডেকেছিলেন বলে দাবি করেন মেন্দেস দি সৌজার আইনজীবিরা। কিন্তু গত বুধবার নেইমারের আইনজীবীরা পাল্টা দাবি করেন, তারা নয়, প্রতিপক্ষের আইনজীবিরা বিষয়টি মিটমাটের জন্য বসতে ডেকেছিলেন। কিন্তু ২৯ মের ওই বৈঠকে কোনো মতৈক্য হয়নি।

মেন্দেস দি সৌজা প্রথমে নেইমারের বিরুদ্ধে ‘আগ্রাসী আচরণ’ ও ‘শারীরিক নির্যাতনের’ অভিযোগ করেছিলেন। তবে গত শুক্রবার ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বিরুদ্ধে সাও পাওলো পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ আনেন মেন্দেস দি সৌজা এবং আইনজীবী পরিবর্তন করেন।

গত ১৫-ই মের ওই ঘটনার নিয়ে যখন সাক্ষাৎকারে মেন্দেস দি সৌজাকে জিজ্ঞেস করা হয় সেটা ‘ধর্ষণ’ নাকি ‘আগ্রাসন’ ছিল, তখন তিনি উত্তর দেন, “আগ্রাসনের সঙ্গে ধর্ষণ ছিল।”

সাক্ষাৎকারে মেন্দেস দি সৌজা নিজেকে ‘কাজ করা এবং পড়াশোনা করা সাধারণ একজন নারী’ হিসেবে উল্লেখ করে বলেন, “আমি একজন মডেল এবং ইন্টেরিওর ডিজাইন নিয়ে পড়াশোনা করা ছাত্রী। আমি খেলা, অনুশীলন এবং নাচ পছন্দ করি। একই সঙ্গে একজন কন্যা এবং মা হওয়াটাও উপভোগ করি।”