২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অবশেষে রিয়াল মাদ্রিদে হ্যাজার্ড

অবশেষে রিয়াল মাদ্রিদে হ্যাজার্ড

অনলাইন ডেস্ক ॥ সব গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে রিয়াল মাদ্রিদেই যোগ দিলেন এডেন হ্যাজার্ড। কয়েক মৌসুম ধরে চলা আলোচনার ইতি টেনে দিয়েছে রিয়াল বেলজিয়াম ফরোয়ার্ডকে চেলসি থেকে নিয়ে এসে।

শুক্রবার রাতে হ্যাজার্ডের সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছে রিয়াল। ৫ বছরের চুক্তিতে ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত লস ব্লাঙ্কোদের সঙ্গে থাকবেন বেলজিয়ান অধিরনায়ক। আর চেলসি থেকে তাকে নিয়ে আসতে দলবদলের অঙ্কটা ১০০ মিলিয়ন ইউরোর। ১৩ জুন নতুন রিয়াল মাদ্রিদ খেলোয়াড়কে পরিচয় করিয়ে দেওয়া হবে আনুষ্ঠানিকভাবে।

চেলসির সঙ্গে সাত বছরের সম্পর্ক ছিন্ন করলেন হ্যাজার্ড। ২০১২ সালে ফরাসি ক্লাব লিল থেকে নাম লিখিয়েছিলেন তিনি লন্ডনের ক্লাবটিতে। দুই মৌসুম ধরে তার স্ট্যামফোর্ড ব্রিজ ছাড়ার গুঞ্জন শোনা যাচ্ছিল জোরালো ভাবে। আর এবারের দলবদলের আগে এই ফরোয়ার্ডের রিয়ালে যাওয়াটা ছিল সময়ের ব্যাপার।

২০১৮-১৯ মৌসুম পর্যন্ত চেলসির সঙ্গে চুক্তি ছিল হ্যাজার্ডের। এবারের ইউরোপা লিগ জেতার পর তিনি ঘোষণা দিয়েছিলেন, ভবিষ্যতের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। তখনই একরকম জানা হয়ে গিয়েছিল রিয়ালে যাওয়ার বিষয়টি পাকা করে নিয়েছেন ২৮ বছর বয়সী তারকা।

চেলসিতে কাটানো সময়ে দুটি প্রিমিয়ার লিগ, দুটি ইউরোপা লিগ ও একটি এফএ কাপ জিতেছেন হ্যাজার্ড। ব্যক্তিগত অর্জনের খাতায় এই সময়ে তিনি একবার যোগ করেছেন পিএফএ’র বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার। ২০১৪-১৫ মৌসুমে পাওয়া এই সাফল্যের সঙ্গে আছে আরও দুইবার রানার্স-আপ হওয়ার প্রাপ্তি।