২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রমা ইসলামের নতুন গান ‘স্বপ্নে দেখেছি’

প্রমা ইসলামের নতুন গান ‘স্বপ্নে দেখেছি’

স্টাফ রিপোর্টার ॥ এই সময়ের অত্যন্ত মেধাবী সঙ্গীতশিল্পী প্রমা ইসলাম। ছোট বেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা প্রমার। গানের ইচ্ছেটা তখন থেকেই তাড়া করত, যখন বুঝতে শিখেছেন। আর সেই অদম্য ইচ্ছা থেকেই স্বপ্নের বীজ বুনতে শুরু করেন প্রমা। গানের তালিম নিয়েছেন একাধিক ওস্তাদের কাছে। এখনও নিচ্ছেন। ওস্তাদ নওয়াব আলী, ক্ষিতিশ চন্দ্র মল্লিক, আরিফুল ইসলাম মিঠু, সৈয়দ আব্দুল হাদী, ফেরদৌস আরা, পুজন দাসের কাছে নিয়েছেন গানের দীক্ষা। ২০০৪ সালে গান পরিবেশন করেন বিটিভির ‘নক্ষত্রের আলো’ অনুষ্ঠানে।

টিভি শো করছেন নিয়মিত। নজরুল গীতির চর্চা নিয়মিত করলেও সব ধরনের গানেই পারদর্শী প্রমা ইসলাম। গানের সঙ্গেই করছেন বসবাস। এরই ধারাবাহিকতায় এবারের ঈদ-উল-ফিতরে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে প্রকাশিত হলো প্রমার প্রথম মৌলিক গান-ভিডিও ‘স্বপ্নে দেখেছি’। মনিকা দাসের কথায় গানটির সুর করেছেন পুজন দাস। সঙ্গীতায়োজনে আছেন এস আই খোকন। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন প্রান্ত সেলিম।

গানটি প্রসঙ্গে প্রমা ইসলাম বলেন, ‘স্বপ্নে দেখেছি’ গানটি আমার অনেক পছন্দের একটি গান। এটি একটি প্রেমের আবেদনময়ী গান। ভিডিওটিও গানের সঙ্গে মিল রেখে করা হয়েছে। আশা করছি গানটি সব শ্রেণীর শ্রোতা-দর্শকদের হৃদয়ে দোলা দিবে। গানের সঙ্গেই নিয়মিত থাকতে চান প্রমা ইসলাম। ইতোমধ্যে সাতটিরও বেশি গানের কাজ করেছেন তিনি। এর মধ্যে আসছে গুণীজন শেখ সাদী খানের লেখা গানও।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ঈদ আয়োজনে গত ৩১ মে তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ করে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি স্প্ল্যোশে।