২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘পাসওয়ার্ড’ দর্শকপ্রিয়তার শীর্ষে

‘পাসওয়ার্ড’ দর্শকপ্রিয়তার শীর্ষে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মধুমিতা সিনেমা হলে চলছে মালেক আফসারীর ঈদের ছবি ‘পাসওয়ার্ড’। শনিবার বিকেলে বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ-ইংল্যান্ড খেলা থাকা সত্ত্বেও সিনেমা হলে ছিল দর্শকের উপচেপড়া ভীড়। এবার ঈদে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এগুলো হচ্ছে মালেক আফসারীর ‘পাসওয়ার্ড’, সাকিব সনেটের ‘নোলক’ ও অনন্য মামুনের ‘আবার বসন্ত’। তিনটি ছবি ভিন্ন স্বাদের হওয়ার কারণে সিনেমাপ্রেমী দর্শকরা সিনেমা হলে ভিড় জমাচ্ছেন।

এখন পর্যন্ত সবচেয়ে এগিয়ে আছে ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খানের প্রযোজনায় ও মালেক আফসারীর পরিচালনায় ‘পাসওয়ার্ড’ ছবিটি। ঈদের দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দিন রাজধানীর কয়েকটি সিনেমা হল ঘুরে এই চিত্রই দেখা যায়। ছবিটি ১৭০টির বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে। রাজধানীর মধুমিতা সিনেমা হলে ছবি দেখতে আসা হারুণ নামের এক দর্শক বলেন, ‘পাসওয়ার্ড’ ছবিটি ঈদের দিনই দেখেছি। ছবির কাহিনী, গান ও সবার অভিনয় এক কথায় দারুণ। দ্বিতীয়বার ছবিটি দেখতে হলে আসলাম।

অনেকে পরিবার-পরিজন নিয়ে ছবিটি দেখতে এসেছেন। মিরপুর এলাকার একটি পরিবার বসুন্ধরা সিটিতে এসেছে ঈদের ছবি দেখতে। তাদের মধ্যে হালিমা খাতুন জানান, আমরা পরিবারের সবাই মিলে ‘পাসওয়ার্ড’ ও ‘ নোলক’ ছবি দু’টি দেখতে এসেছি। শাকিব খানের ভক্ত আমি। তাই এবারের ঈদে তার অভিনীত দু’টি ছবিই পুরো পরিবার নিয়ে দেখতে আসলাম। এদিকে মধুমিতা হলের ম্যানেজার সালাউদ্দিন জানান, ‘পাসওয়ার্ড’ ছবিটি ভালো চলছে।

ঈদের দিন থেকে প্রায় প্রতিটি শো হাউজফুল যাচ্ছে। এদিকে ঢাকার বাইরের সিনেমা হলে খবর নিয়েও জানা যায়, ঈদের তিন দিনে ‘পাসওয়ার্ড’ ছবি দেখার জন্য দর্শকের ভিড় ছিল চোখে পড়ার মতো। এরপরই রয়েছে শাকিব-ববির ‘নোলক’ ছবিটির অবস্থান। ৭৭টি সিনেমা হলে এ ছবিটি মুক্তি পেয়েছে। অন্যদিকে তারিক আনাম খান ও স্পর্শিয়া অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি নিয়ে বলাকা সিনেমা হলের ব্যবস্থাপক এস এম শাহীন জানান, আমাদের ব্যবসা মোটামুটি আশানুরূপ। কলেজ ও বিশ্ববিদ্যালয়ের তরুণ-তরুণীরা ছবিটি পছন্দ করছে।