২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কার্ডিফ ছেড়ে ব্রিস্টল পৌঁছাল টাইগাররা

কার্ডিফ ছেড়ে ব্রিস্টল পৌঁছাল টাইগাররা

অনলাইন ডেস্ক ॥ প্রায় দেড় মাসের লম্বা সফর, এক শহর থেকে ছুটে বেড়ানো আরেক শহরে। তারই অংশ হিসেবে এবার ব্রিস্টলে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল।

লন্ডনের কেনিংটন দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ড এবং কার্ডিফের সোফিয়া গার্ডেনে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর, নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে কার্ডিফ ছেড়ে আজ (রবিবার) ব্রিস্টলে পৌঁছেছে মাশরাফি বাহিনী।

কার্ডিফ স্থানীয় সময় দুপুর ১২টায় (বাংলাদেশ সময় বিকেল ৫টায়) ব্রিস্টলের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিল বাংলাদেশ দল। কার্ডিফ থেকে ব্রিস্টল যেতে লেগেছে প্রায় দেড় ঘণ্টার মতো। স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটের দিকে ব্রিস্টলে গিয়ে পৌঁছেন মাশরাফি-সাকিবরা।

লন্ডন ও কার্ডিফে পার্ক প্লাজা চেইন হোটেলে উঠলেও, ব্রিস্টলে টাইগারদের টিম হোটেল ব্রিস্টল মার্কারি হল্যান্ড হোটেল। আজ দলের কোনো অনুশীলন নেই, নেই কোনো মিডিয়া সেশন। অর্থাৎ পুরো দল আজকের দিনটা বিশ্রামে থাকবে। যে যার মতো এই দিনটি উপভোগ করবেন।

সামনে এখনও অনেক কাজ বাকি। বড় হারে আত্মবিশ্বাসে ধাক্কা খেলেও ক্রিকেটারদের ফুরফুরে থাকা খুব জরুরি। মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিশ্চিত করেছেন দলের প্রায় সবাই মানসিকভাবে দারুণ অবস্থানেই রয়েছেন।