২১ সেপ্টেম্বর ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাপাহারে ইয়াবা সেবন কালে শিক্ষক গ্রেফতার আটক ৩

সাপাহারে ইয়াবা সেবন কালে শিক্ষক গ্রেফতার আটক ৩

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ রবিবার সন্ধ্যার পর নওগাঁর সাপাহারে ইয়াবাসেবন কালে ৩টি মটরসাইকেল সহ এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, রবিবার সন্ধ্যার পর উপজেলার কোচকুড়লিয়া-নিশ্চিন্তপুর মফস্বল রাস্তার মাঝখানে একটি আমবাগানে বসে ৪জন ইয়াবাসেবী ইয়াবা সেবন করছে, এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সেবীরা দ্রুত সেখান থেকে পলায়ন করলে পুলিশ তাদের পিছু ধাওয়া করে গৌরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সালাউদ্দীন সিরাজ (৩৫) কে গ্রেফতার করে।

পুলিশের ধাওয়া খেয়ে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত তিনটি মোটর সাইকেল পুলিশ আটক করে থানা হেফাজতে নিয়েছে। রাতভর পালিয়ে যাওয়া আসামীদের ধরতে পুলিশ বিভিন্ন কৌশল অবলম্বন করে তাদের ধরতে না পারায় চার জনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর সোমবার সকালে আটক শিক্ষক সালাউদ্দীনকে নওগাঁ আদালতে সোপর্দ করেছে।

ইয়াবা সেবী পলাতক আসামীরা হলো, উপজেলার ৪নং আইহাই ইউপি চেয়ারম্যান হামিদুর রহমানের ছেলে আইহাই উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রাসেল (৩২), রসুলপুর গ্রামের বোরহান উদ্দীনের ছেলে বদিউজ্জামান (৩৬) ও একই গ্রামের সুরুজ ইসলামের ছেলে স্বপন (৩০)। এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা স্বীকার করেন ও পলাতক আসামীদের অবিলম্বে গ্রেফতার করা হবে বলে সাংবাদিকদের জানান।