২৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চুমু নিয়ে মুখ খুললেন কিয়ারা

চুমু নিয়ে মুখ খুললেন কিয়ারা

অনলাইন ডেস্ক ॥ একটু একটু করে কিয়ারা আদভানি হয়ে উঠছেন হালের বলিউড ছবিগুলোর এক অপরিহার্য নাম। এমনটা বললে ভুল হবে না, এই তরুণী শিগগিরই হয়তো এ সময়ের প্রথম সারির নায়িকাদের টেক্কা দিতে পারেন। কিন্তু সাফল্যের পথে তো অনেক সমালোচনা বাধা হয়ে আসতেই পারে। তেমনই একটি বাধার মুখে সম্প্রতি কিয়ারা পড়েছিলেন। তবে সাফল্যের সঙ্গে সেই সমালোচনা উতরে গেলেন তিনি।

আসল ঘটনা হলো, কিয়ারা আদভানি অভিনীত মুক্তিপ্রতীক্ষিত ছবি কবির সিং–এর একটি পোস্টারে উঠে এসেছে তাঁর ও নায়ক শহীদ কাপুরের ঘনিষ্ট চুম্বন–দৃশ্য। তা ছাড়া ট্রেলারের কয়েকটি দৃশ্যেও কিয়ারা ও শহীদের অন্তরঙ্গ দৃশ্য রয়েছে, যা সামাজিক যোগাযোগমাধ্যমে বলিউড ছবির দর্শকদের মধ্যে আলোড়ন তুলেছে। কিয়ারা নিজেও সেসব দৃশ্য ও পোস্টারের ছবি দিয়েছেন নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম পাতায়। অনেকে সেই সব অন্তরঙ্গ দৃশ্যের প্রচার করায় কিয়ারাকে নিয়ে নেতিবাচক মন্তব্য করছেন। তাই সে চুম্বন–দৃশ্য নিয়ে এবার মুখ খুলেছেন লাস্ট স্টোরিজ দিয়ে আলোড়ন তোলা অভিনেত্রী কিয়ারা। তিনি বললেন, ‘নেতিবাচক চোখে না দেখে ভালোবাসার দৃষ্টি দিয়ে দেখুন। এই ছবি এমন দুটি চরিত্রের, যারা একে অপরকে অগাধ ভালোবাসে। তাদের ভালোবাসা নিখাদ। সেই ভালোবাসার গল্পই দেখা যাবে নতুন ছবিতে। ভালোবাসার বার্তা পেতে ছবিটি দেখুন, মনে সব ঘৃণা কেটে যাবে।’

নিন্দুকের মুখে এই বলে ভালোবাসার পর্দা টেনে দিলেন কিয়ারা। তিনি এই মন্তব্য করেছেন ভারতীয় পত্রিকা ডেকান ক্রনিকলসকে দেওয়া একটি সাক্ষাৎকারে।