২০ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কর্মস্থলে অনুপস্থিত থাকা শেরপুরের সেই কলেজ শিক্ষক বরখাস্ত

কর্মস্থলে অনুপস্থিত থাকা শেরপুরের সেই কলেজ শিক্ষক বরখাস্ত

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ টানা সাড়ে ১০ মাস কর্তৃপক্ষের বিনা অনুমতিতে কর্মস্থলে অনুপস্থিত থাকা শেরপুরের চন্দ্রকোনা কলেজের জীববিজ্ঞান বিভাগের প্রভাষক রুহুল আমিন (৫০) কে অবশেষে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও গভর্নিং বডির সভাপতি আনার কলি মাহবুবের সভাপতিত্বে এক সভায় তার বিরুদ্ধে ওই ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। প্রভাষক রুহুল আমিন নকলা উপজেলার ইশিবপুর গ্রামের মৃত আব্দুল বারেকের পুত্র।

বুধবার বিকেলে কলেজ অধ্যক্ষ ড. রফিকুল ইসলাম ওই সাময়িক বরখাস্তের সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করে জানান, প্রভাষক রুহুল আমিন গত বছরের ২৪ জুলাই থেকে টানা প্রায় সাড়ে ১০ মাস যাবত কর্তৃপক্ষের বিনা অনুমতিতে কর্মস্থলে অনুপস্থিত ছিলেন। আর ওই সময়কালে তাকে পরপর ৪ বার শোকজ করা হলেও দ্বিতীয় দফায় জবাব মিললেও কর্তৃপক্ষের কাছে তা সন্তোষজনক মনে হয়নি।

উল্লেখ্য, দ্বিতীয় স্ত্রী জান্নাতুল মাহাবুব জেমির (২৪) দায়ের করা যৌতুকের দাবিতে নির্যাতনের মামলায় সম্প্রতি হাজতবাসে যেতে হয়েছিল রুহুল আমিনকে। তার বিরুদ্ধে হজ্ব মোয়াল্লেম কারবারী, কলেজের কাজে ফাঁকি ও কর্তৃপক্ষের প্রতি চাপ সৃষ্টিসহ নানা অভিযোগ রয়েছে।