১৭ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্যাট হাতে দীপিকার কান্ড!

ব্যাট হাতে দীপিকার কান্ড!

অনলাইন ডেস্ক ॥ '৮৩' ছবিতে রণবীর সিংয়ের নায়িকা কে? অবশেষে উন্মোচন হল রহস্যের পর্দা। তিনি বাস্তব জীবনেও রণবীরের ঘরণী। ঠিকই ধরেছেন, দীপিকা পাডুকোনই হচ্ছেন এই ছবিতে ভারতের সাবেক অধিনায়ক কপিল দেবের স্ত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও শেয়ার করে নিজেই সে কথা জানালেন রণবীর সিং।

ভিডিওতে দেখা যাচ্ছে, রণবীর সিংকে একটি ক্রিকেট ব্যাট দিয়ে মারছেন দীপিকা। ক্যাপশনে রণবীর লিখেছেন, আমার রিল ও বাস্তব জীবনের গল্প"। সেই ভিডিওটে প্রচুর প্রতিক্রিয়া দিয়েছেন অভিনেতা-অভিনেত্রীর বন্ধু এবং অনুরাগীরা। ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন মজার ওই ভিডিয়োটি।

সম্প্রতি '৮৩' ছবির শুটিংয়ে যোগ দিতে লন্ডন পৌঁছেছেন দীপিকা। ছবিতে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। তার চরিত্রের সম্পর্কে দীপিকা বলেন, "আমি খুব খুশি যে কবীর আমার কাছে ছবিটি নিয়ে এল। আমি অন্য কাউকে ভাবতে পারিনা কপিলের চরিত্রে। তবে যদি রণবীরের জায়গায় অন্য কেউও অভিনয় করত তাও আমি আমার কাজটা ঠিক ভাবেই করতাম"।

প্রসঙ্গত, কবীর খান পরিচালিত '৮৩' ছবিটি ১৯৮৩ সালের বিশ্বকাপে ভারতের জয়ের পটভূমিকায় তৈরি হতে চলেছে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর ১০ এপ্রিল। এর আগে একাধিক ছবিতে পর্দায় অভিনয় করেছেন রণবীর-দীপিকা। তাদের জুটিকে সাদরে গ্রহণ করেছেন দর্শকরা। বাজিরাও মাস্তানিই হোক বা রামলীলা, রণবীর-দীপিকা মানেই হিট ছবি। '৮৩' ছবিতেও দু'জনের রসায়ন দেখার অপেক্ষায় ভক্তরা।