১৭ জুন ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চৌগাছায় মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২

চৌগাছায় মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ২

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে চৌগাছায় মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে মাজহার আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা গ্রামের মৃত-সদর আলীর ছেলে। এ ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী আনিছুর রহমান (৫০) ও হাসেম আলী (৪০) নামে দুই ব্যক্তি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আনিছুর রহমান কায়েমকোলার ইব্রাহিম হোসেনের এবং হাশেম আলী চৌগাছার পুড়াহুদা গ্রামের মিকাইল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন আজ বৃহস্পতিবার সকালে হতাহত তিনব্যক্তি একটি ডায়াং ১০০ সিসি মোটরসাইকেলে চৌগাছা থেকে কোটচাঁদপুর যাওয়ার পথে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড়ে পৌছে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাকের (ঢাকা মেট্রো-ঢ-১১-৪১০৩) সাথে মুখোমুখি সংঘর্ষে পতিত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাজহার আলী মারা যান। অপরদুজন হাসাপতালে ভর্তি রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানিয়েছেন পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক এবং মোটরসাইকেল থানা হেফাজতে নিয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।