২০ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সেগুনবাগিচায় হোটেল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর সেগুনবাগিচার একটি হোটেল থেকে উদ্ধার করা হয়েছে এক ব্যক্তির ঝুলন্ত লাশ। তার নাম আবুল কালাম আজাদ (৪৩)। এখানে কাজে যোগদানের সপ্তাহ না পেরুতেই ঘটেছে এমন ঘটনা। রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত ‘নিউইয়র্ক’ আবাসিক হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করে শাহবাগ থানা পুলিশ। রবিবার ভোরে নিউইয়র্ক হোটেলের পঞ্চম তলার টিনশেড ছাদের এ্যাঙ্গেলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আবুল কালাম আজাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আবুল কালাম আজাদ নিউইয়র্ক আবাসিক হোটেলের কর্মচারী হিসেবে গত ১০ জুন যোগদান করেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

থানার এসআই মনসুর বলেন, হোটেলের মালিক আব্দুস সালামের আত্মীয়। সেই সুবাদে সেখানে চাকরি করে আসছিল। কয়েক বছর আগে আজাদ হোটেলটিতে দুই বছর চাকরি করে ফিরে যান। তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন, লেনদেনও সমস্যা ছিল। ১০ জুন তিনি পুনরায় ফিরে হোটেলটিতে যোগদান করেন। মাঝে তিনি দুদিন আসেননি। সর্বশেষ তার পদচারণা ছিল শনিবার পর্যন্ত। তিনি সন্ধ্যায় অথবা রাতের কোন এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। যদিও মৃত্যুর কারণ স্পষ্ট নয়। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে। তবে এ বিষয়ে তদন্ত চলছে।

উত্তরখানে ছুরিকাঘাতে নিহত ১ ॥ উত্তরখান এলাকার বাটুলিয়া নদীরপারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোঃ সাকিব (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় তার বন্ধু শিপন (২২) আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় নদীরপারে ঘুরতে গিয়ে তারা ছিনতাইকারীদের হামলার শিকার হন। পরে গুরুতর আহত অবস্থায় দুই জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক সাকিবকে মৃত ঘোষণা করেন। শিপন হাসপাতালে চিকিৎসাধীন। ছিনতাইকারীদের হামলার শিকার দুই বন্ধুই উত্তরখানের বাটুলিয়া গ্রামের বাসিন্দা। উত্তরার একটি কাপড়ের দোকানে তারা কাজ করতেন।