২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আইটেম গানে পারফর্ম করবেন না কাজল আগরওয়াল

আইটেম গানে পারফর্ম করবেন না কাজল আগরওয়াল

অনলাইন ডেস্ক ॥ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি আইটেমকন্যা হিসেবেও পর্দায় হাজির হয়েছেন তিনি।

কিছুদিন আগে গুঞ্জন শোনা যায়, আল্লু অর্জুনের নাম ঠিক না হওয়া একটি সিনেমার আইটেম গানে পারফর্ম করবেন কাজল। কিন্তু ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে আইটেমকন্যা হিসেবে পর্দায় হাজির হচ্ছেন না এই অভিনেত্রী।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন। সিনেমাটিতে আইটেম গান রাখার পরিকল্পনা যখন করেন তখনই গানটিতে পারফর্মের জন্য কাজলের কথা ভেবেছিলেন তিনি। এরপর গানটিতে পারফর্মের জন্য কাজলকে প্রস্তাব দেয়া হয়। কিন্তু আল্লুর পরবর্তী এ সিনেমার গানে পারফর্ম করতে আগ্রহী নন বলে জানিয়েছেন কাজল।’

এর আগে গুঞ্জন উঠেছিল, দক্ষিণী সিনেমার সুপারস্টার তারকা রামা রাও জুনিয়রের (জুনিয়র এনটিআর) বহুল প্রতিক্ষীত ‘জয় লাভা কুসা’ সিনেমার আইটেম গানে নাচবেন কাজল। যদিও তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়ে গেছে।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে কাজল আগরওয়াল অভিনীত সিনেমা ‘সীতা’। এতে সীতা মহালক্ষ্মী চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— বেলামকোন্দা শ্রীনিবাস ও সোনু সুদ। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। বলিউডের ‘কুইন’ সিনেমার রিমেক এটি। এছাড়া তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ ও ‘কমলি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।