১৬ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সবার টি-শার্টে আমির খানের মায়ের ছবি!

সবার টি-শার্টে আমির খানের মায়ের ছবি!

অনলাইন ডেস্ক ॥ একফ্রেমে পুরো পরিবার। পুরো মানে সবাই। একজন দু’জন নয়। ঘাসের ওপর তাদের অর্ধেক বসে ও অর্ধেক দাঁড়িয়ে। মুখে আনন্দের হাসি। সবার পরনে কালো টি-শার্ট। তাতে একজন নারীর ছবির ছাপ। আর ‘আম্মি’ লেখা।

টি-শার্টের নারী হলেন বলিউড সুপারস্টার আমির খানের মা জিনাত হুসেন। গত ১৪ জুন ৮৫ বছরে পা রাখলেন তিনি। এ উপলক্ষে তাদের পুরো পরিবার একত্র হয়। তাদের মধ্যে আমিরের স্ত্রী কিরণ রাও আর সাবেক স্ত্রী রীনা দত্ত, তাদের মেয়ে ইরা ও ছেলে জুনায়েদ, আমিরের বোন নিখাত খান ও ফারহাত খানসহ সবাই ছিলেন। ছবিটিতে দেখা যাচ্ছে, দাদির ঠিক সামনে বসে আছে আমিরের ছোট ছেলে আজাদ।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ছবিটি শেয়ার করে হৃদয়ছোঁয়া বার্তায় মাকে শুভেচ্ছা জানিয়েছেন আমির। তিনি লিখেছেন, ‘পৃথিবী গ্রহের সবচেয়ে সুন্দরী নারীকে জন্মদিনের শুভেচ্ছা।’

দাদির সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করে তাকে আলাদাভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ইরা। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘দাদি আজ ৮৫ বছরে পা দিলেন। কিন্তু তাকে দেখলে তা মনেই হয় না। এমন দাদি পাওয়া সত্যিই দারুণ ব্যাপার। যেকোনও ব্যাপারে তার দৃষ্টিভঙ্গি সঠিক। তবে মুক্তমনা ও অসাধারণ একজন মানুষ তিনি। তার সঙ্গে আড্ডা দেওয়া ও তাস খেলা বেশ আনন্দের। দাদির কাছ থেকে অনেক কিছু শিখেছি, আরও শিখতে চাই। বিশেষ করে কীভাবে কাবাব বানাতে হয়!’

এদিকে আমির এখন ‘লাল সিং চাড্ডা’ নামের একটি ছবিতে কাজ করার প্রস্তুতি নিচ্ছেন। শোনা যাচ্ছে, এতে তার স্ত্রীর ভূমিকায় থাকবেন কারিনা কাপুর খান। গুঞ্জন সত্যি হলে ১০ বছর পর আবারও তাদের একফ্রেমে বড় পর্দায় দেখা যাবে। আমির-কারিনা জুটির সবশেষ ছবি ছিল রাজকুমার হিরানির ‘থ্রি ইডিয়টস’।