২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সালমানকে ‘কাগজের বাঘ’ বলে তিরস্কার করলেন সোনা মহাপাত্র

সালমানকে ‘কাগজের বাঘ’ বলে তিরস্কার করলেন  সোনা মহাপাত্র

অনলাইন ডেস্ক ॥ সুপারস্টার সালমান খানের সঙ্গে শান্তি স্থাপনে কোনো আগ্রহই দেখাচ্ছেন না জনপ্রিয় সংগীতশিল্পী সোনা মহাপাত্র। এবার এ অভিনেতার নতুন সিনেমার বক্স অফিস সংগ্রহ নিয়ে খোঁচা মেরেই ক্ষান্ত হলেন না, ‘কাগজের বাঘ’ বলে তিরস্কার করলেন বলিউডের ভাইজানকে।

গত ৫ জুন মুক্তি পায় আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। সুপারস্টার সালমান খান আর আবেদনময়ী ক্যাটরিনার রসায়ন এবারও ভক্তের হৃদয় জয় করে নেয়। আর শুরুর দিনগুলোতে তার প্রভাব পড়ে বক্স অফিসে। ক্রিকেট বিশ্বকাপ চলা সত্ত্বেও মুক্তির মাত্র চার দিনেই ভারতের বক্স অফিসে ‘ভারত’ অতিক্রম করে ১০০ কোটির মাইলফলক। পাঁচ দিনে ছোঁয় ১৫০ কোটির মাইলফলক। তবে ধীরে ধীরে সংগ্রহ কমতে থাকে। ২০০ কোটি ছুঁতে ধুঁকছে সিনেমাটি।

গত শনিবার বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন টুইট করেন সোনা মহাপাত্র, যেটি দ্বিতীয় শুক্রবারের সংগ্রহ প্রকাশ করে। টুইটার-বার্তায় সালমানের কঠোর সমালোচনা করেন সোনা। তাঁকে ‘কাগজের বাঘ’ আখ্যা দিয়ে প্রকৃত ‘হিরো’ খোঁজার আহ্বান জানান তিনি।

যা হোক, মুক্তির দ্বিতীয় সপ্তাহেই ‘ভারত’-এর বক্স অফিস সংগ্রহে ভাটা পড়েছে। ১০ দিন পার হলেও ২০০ কোটির ক্লাবে ঢুকতে রীতিমতো সংগ্রাম করতে হচ্ছে। বক্স অফিস ইন্ডিয়ার প্রতিবেদন জানায়, দ্বিতীয় শুক্রবার ‘ভারত’ সংগ্রহ করে মাত্র তিন কোটি ৭৫ লাখ রুপি। প্রতিবেদন আরো জানায়, অন্যান্য সিনেমার সঙ্গে তুমুল প্রতিযোগিতার কারণে সংগ্রহ কমছে।

সালমানের ক্যারিয়ারে মুক্তির দিনে ভারতের বক্স অফিসে সর্বোচ্চ আয় করা সিনেমা ‘ভারত’। প্রথম দিন আয় করে ৪২.৩০ কোটি রুপি। আর চলতি বছরে অন্য সিনেমাগুলোর তুলনায় দ্বিতীয় সর্বোচ্চ।

এর আগেও একাধিকবার টুইটারে সালমান খানকে তুলাধোনা করেছেন সোনা মহাপাত্র। কিছুদিন আগে তিনি টুইটার কর্তৃপক্ষকে অনুরোধ করেন, তাঁর টাইমলাইনে সালমানের কোনো টুইট যেন দেখা না যায়। সূত্র : হিন্দুস্তান টাইমস