২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গফরগাঁওয়ে হাত পা বাধা যুবকের লাশ উদ্ধার

গফরগাঁওয়ে হাত পা বাধা যুবকের লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ময়মনসিংহ ॥ ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা পুলিশ হাত পা বাধা অজ্ঞাত এক যুবকের (৩৫)লাশ উদ্ধার করেছে। সোমবার সকালে উপজেলার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামে গফরগাঁও-গয়েশপুর সড়কের পাশের ঝোপে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পাগলা থানার পুলিশ অজ্ঞাত লাশ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামের জনৈক ময়না ফকিরের বাড়ি সংলগ্ন গফরগাঁও-গয়েশপুর সড়কের পাশের ঝোপে হাত পা বাধা অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। লাশের হাত, পা, গলায় সাদা মোটা প্লাষ্টিকের দড়ি বাধা। গলায় গামছা পেচানো ও সাদা কাপড়ে লাশটি মোড়ানো। পরে স্থানীয় লোকজন পাগলা থানা-পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে পাগলা থানায় নিয়ে যায়।

পাগলা থানার ওর্সি শাহিনুজ্জামান খান বলেন, সম্ভবত অন্য কোথাও হত্যা করে লাশটি এখানে ফেলে গেছে দূর্বৃত্তরা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।