১৭ জুন ২০১৯

ধামইরহাটে বালুভর্তি ট্রাক্টরের ধাক্কায় জখম ৩

ধামইরহাটে বালুভর্তি ট্রাক্টরের ধাক্কায় জখম ৩

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে নওগাঁর ধামইরহাটে বালুভর্তি (মেসি) ট্রাক্টরের ধাক্কায় ভ্যান চালকসহ ৩ জন জখম হয়েছে। এম এম ডিগ্রী কলেজ সংলগ্ন উপজেলা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে অল্প বয়সী চালক চম্পট দেয়। জখমীদের অবস্থা বেগতিক হওয়ায় তাদরে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালুভর্তি একটি ট্রাক্টর (মেসি) আত্রাই নদী থেকে ধামইরহাট আসার পথে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে একটি ভ্যানকে ধাক্কা দিলে ভ্যানটি যাত্রীসহ ছিটকে পড়ে যায়। এ সময় ভ্যান চালক রুপনারায়নপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আজিজার রহমানের (৫০) ডান পায়ে, ভ্যানের যাত্রী বাখরপুর গ্রামের ময়েজ উদ্দিনের স্ত্রী রোকেয়ার (৫৫) মাথা ও বাম হাতে এবং ট্রাক্টরের হেলপার বেনীদুয়ার গ্রামের মৃত আলিমুদ্দিনের ছেলে আইজুল ওরফে ধলাইয়ের বাম পায়ের উরুতে গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ধামইরহাট হাসপাতালে নিলে তাদের অবস্থা বেগতিক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের জয়পুরহাট সদরে রেফার্ড করেন। তাদের অবস্থা আশংকাজনক। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের অভিযোগ,অল্প বয়সী ও অনভিজ্ঞ আনাড়ি তরুন যুবকদের দিয়ে এসব গাড়ী চালানোর কারণে যত্রতত্র দুর্ঘটনার প্রকোপ দিন দিন বাড়ছে। আইনের সঠিক প্রয়োগই পারে এসব দুর্ঘটনা রোধ করতে।