২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফতুল্লায় অগ্নিকান্ড ৪ দোকান ভস্মীভূত

ফতুল্লায় অগ্নিকান্ড ৪  দোকান ভস্মীভূত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বাজার এলাকায় একটি টিনসেড মার্কেটে অগ্নিকান্ডের ঘটনায় ঘটেছে। আগুনে খবর পেয়ে ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ৪টি দোকান পুড়ে গেছে। আগুনের ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ফতুল্লার বাজার এলাকায় একটি টিনসেড মার্কেটের কোন একটি দোকান থেকে রবিবার রাত পৌঁনে ১টার দিকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। তা মুহূর্তের মধ্যে পার্শ্ববর্তী দোকানে ছড়িয়ে পড়ে।

আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে স্থানীয় লোকজন ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে একটি সেলুন, একটি কনফেকশনারী, একটি মোবাইলের দোকান ও ১টি মুদি দোকান পুড়ে গেছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছে।

ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ জানান, আগুনে খবর পেয়ে ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪০-৫০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাট ঘটেছে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।