২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নতুন ছবিতে শাকিব-বুবলী

নতুন ছবিতে শাকিব-বুবলী

স্টাফ রিপোর্টার ॥ এবার ঈদে একইসঙ্গে মুক্তি পেয়েছে চিত্রনায়ক শাকিব খান অভিনীত দুটি ছবি। এর একটি হচ্ছে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ এবং অন্যটি সাকিব সনেটের ‘নোলক’। ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম বুবলী। ঈদের ছুটি শেষ হতে না হতেই ঢালিউড কিং শাকিব খান ও এই সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী সম্প্রতি নতুন একটি ছবির শূটিং শুরু করেছেন। ছবির নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’।

ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। তিনি বলেন, আমি পাঁচ বছর আগে এ ছবিটির নাম নিবন্ধন করেছিলাম। ছবিটি করব বলে ঘোষণাও দিয়েছিলাম। তবে নানা কারণে তা এতদিন হয়নি। অবশেষে শূটিং শুরু করতে পেরেছি। ছবিটির কাজ এফডিসিতে শুরু হয়েছে। সেটে শাকিব খান ও বুবলী দুজনেই শূটিং করছেন। সোমবার সন্ধ্যায় ঢাকা ক্লাবে এ ছবির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। শাকিব খান নতুন এ কাজটি নিয়ে বেশ আশাবাদী। তিনি বলেন, ঈদে এবার রোদ-বৃষ্টির মধ্যে, বিশ্বকাপ ক্রিকেটকে ছাপিয়ে মানুষ ‘পাসওয়ার্ড’ দেখার জন্য ভিড় করেছিল।

এটা আমার জন্য আনন্দের বিষয়। ‘পাসওয়ার্ড’ দেখে দর্শকরা গর্ববোধ করেছেন এবং বলেছেন, এটি আমাদের সিনেমা। এমন বড় মাপের সিনেমা বেশি হওয়া দরকার। তেমনই আরও একটি ভাল গল্পের সিনেমার কাজ শুরু করেছি। ছবির বাজেটও বেশ ভাল। আর রাজু ভাই একজন গুণী নির্মাতা এবং তার ছবিতে কাজ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। শূটিং শুরু হয়েছে নতুন এ ছবির। ঢাকার বাইরে এ ছবির টানা কাজ চলবে।

এদিকে বুবলী ঈদের পরপরই লন্ডনে পরিবারসহ ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফিরেই শূটিং শুরু করেছেন নতুন এ ছবির। উল্লেখ্য, ২০১০ সালে মুক্তি পাওয়া জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয় করে শাকিব খান শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। আর একই ছবির জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও সংলাপ রচয়িতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন জাকির হোসেন রাজু।