১৭ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লক্ষ্মীপুরের রায়পুরে এক নারীকে গণ ধর্ষণ, আটক ২

লক্ষ্মীপুরের রায়পুরে এক নারীকে গণ ধর্ষণ, আটক ২

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরের রায়পুরে এক নারীকে হাত পা বেঁধে দল বেধে গণ ধর্ষণের ঘটনায় দু’বখাটে যুবককে আটক করেছে পুলিশ। ভিকটিমের মেডিকেল পরীক্ষা সোমবার দুপুরে জেলা সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। রায়পুর উপজেলার উত্তর চরআবাবিল গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ দুই ধর্ষককে রায়পুর উপজেলার উত্তর চরআবাবিল ইউনিয়নের কুচিয়ামারা এলাকা থেকে আটক করে। পরে আটককৃত মাসুদ ও বাচ্চুকে গ্রেফতার দেখিয়ে বিকেলে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ ও ভ্যাকটিম কোহিনুর বেগম জানান, বুধবার গভীর রাতে রায়পুরের উত্তর চরআবাবিলে কয়েকজন বখাটে যুবক তার ঘরে প্রবেশ করে তাকে হাত পা বেধে জোর পূর্বক ধর্ষণ করে। পরে তিনি অচেতন হয়ে পড়েন। এ ঘটনা জানাজানির ভয়ে ধর্ষকরা নির্যাতিত নারীকে রাতেই পার্শ^বর্তী উপজেলা চাঁদপুরের হাইমচরে তুলে নিয়ে যায়। পরে জ্ঞান ফিরলে তাকে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন তারা। বিষয়টি নিয়ে জানাজানি যেন না হয় এ প্রতিশ্রুতিতে তাকে ছেড়ে দেয়ার পর বাড়ীতে ফিরে আসেন, নির্যাতিত ওই নারী। এরপর রবিবার রায়পুর থানায় এসে ঘটনাটি জানান এবং এ ঘটনার বিচার দাবী করেন তিনি। এ ব্যাপারে চারজনকে আসামী করে রায়পুর থানায় ভিকটিমের স্বামী আব্দুল গণি নারী ও শিশু নির্যাতন আইনে রাতে একটি মামলা রুজু করেন। পরে অভিযান চালিয়ে পুলিশ ধর্ষকদের মধ্যে দু’জনকে আটক করে।

রায়পুর উপজেলাধীন হায়দরগঞ্জ পুলিশ ফাড়িঁর ইনচার্জও পুলিশ পরিদর্শক বেলায়েত হোসেন জানান, এক নারীকে দল বেধে গণ ধর্ষণের ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে রায়পুর থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন নির্যাতীত নারীর স্বামী আব্দুল গনি। অপরদিকে রায়পুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দু’জনকে আটকের পর অপর আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

অপরদিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, আজ রায়পুর থেকে আনা একজন ভিকটিম নারীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে তার ইনজুরি হয়েছে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা। তবে এ ব্যাপারে মেডিকেল বোর্ড বিস্তারিত জানাবে।

এই মাত্রা পাওয়া