১৮ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সেন্সর ছাড়পত্র পেল ‘আব্বাস’

স্টাফ রিপোর্টার ॥ বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেল সাঈফ চন্দন পরিচালিত চলচ্চিত্র ‘আব্বাস’। চিত্রনায়ক নিরব ও অভিনেত্রী সোহানা সাবা প্রথমবার জুটি বেঁধেছেন এ চলচ্চিত্রে। এই ছবিটির শূটিং শুরু হয় ২০১৭ সালের শেষদিকে। গেল রমজানের মধ্যে ছবিটির শূটিং শেষ হয়। সম্পাদনা শেষে ছবিটি সেন্সরে জমা পড়ে। সেখান থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘আব্বাস’। ছবির নির্মাতা সাঈফ চন্দন এই তথ্য নিশ্চিত করে বলেন, রবিবার সেন্সর বোর্ড ছবিটিকে ছাড়পত্র দিয়েছে। বিনা কর্তনে ছবি মুক্তির অনুমতি পাওয়াটা একজন পরিচালকের জন্য সাহস ও অনুপ্রেরণার। ছবির মুক্তির তারিখ জানতে চাইলে তিনি বলেন, তারিখ এখনও চূড়ান্ত করিনি। তবে চলতি বছরেই মুক্তি পাবে ‘আব্বাস’। এটি একটি ড্রিম প্রজেক্ট আমার। তাই ভাল সময় মাথায় রেখে এটি হলে আনতে চাই। ছবিটির জন্য নায়ক নিরব, নায়িকা সাবা, জয়রাজ ভাইসহ টিমের সবাই খুব পরিশ্রম করেছে। দর্শকের মনে যদি ছবিটি দাগ কাটে, তাদের ভাল লাগে তবেই আমরা সার্থক হবো।

এদিকে ছবিটি নিয়ে দারুণ কিছু প্রাপ্তির প্রত্যাশায় বুক বেঁধেছেন চিত্রনায়ক নিরব। তিনি বলেন, একটা শক্তিশালী চরিত্রে কাজ করেছি। সব নায়কেরই স্বপ্ন থাকে এমন হিরোইজমের চরিত্রে কাজ করার। পুরান ঢাকার সংলাপগুলো চরিত্রটিকে উজ্জ্বল করে তুলবে দর্শকের কাছে। সবচেয়ে বড় কথা হলো পরিশ্রম করলে তার সুফল পাওয়া যায় বলে বিশ্বাস করি আমি। এই ছবির জন্য অনেক পরিশ্রম করেছি। অনেক ঝুঁকি নিয়ে মারপিটের শূটিং করেছি। শুধু আমি কেন, পরিচালক থেকে শুরু করে প্রোডাকশন বয়, সবাই আসলে খুব খেটেছেন। তার ফল আসবে।

এ্যাকশন রোমান্টিক সিনেমা ‘আব্বাস’। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে উঠার চিত্র। গল্প, সংলাপ, নাচ, গান, মারপিট সবকিছু মিলিয়ে মশলাদার বিনোদনের দারুণ একটি প্যাকেজ এ সিনেমা। ঢাকাই সিনেমার দর্শক মাতাবে ছবিটি এমনই বিশ্বাস নিরবের।

‘আব্বাস’ ছবিতে নিরব-সাবার সঙ্গে আরও অভিনয় করেছেন সূচনা আজাদ, জয়রাজসহ আরও অনেক প্রিয়মুখ। এছাড়াও ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে।