১৭ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালকিনিতে দু'পক্ষের মাঝে দফায়- দফায় সংঘর্ষ- আহত-১২

কালকিনিতে দু'পক্ষের মাঝে দফায়- দফায় সংঘর্ষ- আহত-১২

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর ॥ একটি হত্যার ঘটনা নিয়ে মাদারীপুরের কালকিনিতে দফায়-দফায় সংঘর্ষ, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এতে করে উভয় পক্ষের মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। আজ মঙ্গলবার সকালে উপজেলার আলীনগর এলাকার কোলচুরি সস্থাল গ্রামে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকে ওই স্থানে পুলিশ মোতায়ন রয়েছে। এদিকে লুটকৃত ১২টি গরু ও ছাগল উদ্ধার করেছেন থানা পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ওই এলাকায় বর্তমান ইউপি সদস্য নান্নু মোল্লা ও একই গ্রামের মাহাবুব বেপারীর মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত সোমবার সকালে জিয়াবুল মোল্লা নামের এক যুবককে একা পেয়ে মাহাবুব বেপারীর লোকজন দেশীয় অস্ত্র দিয়ে কুঁপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার জের ধরে পূনরায় আজ সকালে উভয় পক্ষের লোকজনের সাথে দফায়- দফায় সংঘর্ষ, বাড়ীঘর ভাংচুর ও লুট পাটের ঘটনা ঘটে। খবর পেয়ে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে লুটকৃত ১২ টি গরু ও ছাগল উদ্ধার করে। তবে ঘটনার পর থেকে ওই স্থানে পুলিশ মোতায়ন রয়েছে। এদিকে

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, এ ঘটনা শুনে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। এখন পরিস্থিতি শান্ত। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। পাশাপাশি ঘটনার সাথে যারা জরিত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।