২৪ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সরকার বিএনপিকে দুর্বল করার চেষ্টা করছে : মির্জা ফখরুল

সরকার বিএনপিকে দুর্বল করার চেষ্টা করছে   : মির্জা ফখরুল

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ সরকার বিএনপিকে দুর্বল করার চেষ্টা করছে- এমন অভিযোগ এনে বিএনপি’র মহাসচিব ফখরুল বলেছেন, সবদিক দিয়ে সরকার অনেক চেষ্টা করেছে- কি করে বিএনপিকে দুর্বল করা যায়। হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, অত্যাচার এবং নেতাকর্মীদের গুম করা হয়েছে। কিন্তু কোন লাভ হয়নি বরং বিএনপি আরো বেশি শক্তি অর্জন করেছে।

তিনি আরো বলেন, বিএনপির মধ্যে যারা বিভেদ সৃষ্টি করার চেষ্টা করবে তাদেরকে আমার বুঝিয়ে দিবো আমাদের মধ্যে বিভেদ সৃষ্টির চেষ্ট করে কোন লাভ নেই। কারণ আমাদের এই লড়াই গণতন্ত্র এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার লড়াই।

আগামী দিনগুলোতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপি ও তার অঙ্গ-সংগঠন গুলোকে শক্তিশালী করার আহবান জানিয়ে মির্জা ফখরুল ইসলাম আরো বলেছেন, আমরা জনগণকে ঐক্যবদ্ধ করে গণতন্ত্র তথা মানুষের জন্য সংগ্রাম করবো এবং একদিন সেই সংগ্রামে অবশ্যই আমরা জয়ী হব।

এজন্য আন্দোলনের কোন বিকল্প নেই বলে উল্লেখ করে মির্জা ফখরুল আরো বলেন, এখন এই সরকারের অত্যাচার থেকে মুক্তি পেতে ও গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হলে সংগঠনকে আরো বেশি শক্তিশালী করতেই হবে ।

মির্জা ফখরুল মঙ্গলবার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এক কর্মীসভায় এসব কথা বলেন ।

সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান, পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতিএ.কে.এম মইনুল হোসেনসহ জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

নির্বাচিত সংবাদ