১৭ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

(বিএমজেএফ) এর উদ্যেগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে করণীয় শীর্ষক আলোচনা

(বিএমজেএফ) এর উদ্যেগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে করণীয় শীর্ষক আলোচনা

অনলাইন রিপোর্টার ॥ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রকাশিতব্য স্বরনীকা ও আগস্ট মাসের করণীয় শীর্ষক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনকল্যাণ ফাউন্ডেশন (বিএমজেএফ)।

আজ সন্ধ্যায় (বিএমজেএফ)” এর কেন্দ্রীয় কার্যালয় পূর্ব রামপরায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রকাশিতব্য স্বরনীকা প্রকাশের উপ কমিটি গঠণ ও জাতীয় নির্বাহী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়।

উপকমিটির চেয়ারম্যান ও ফাউন্ডেশন এর জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মো: আবুল কাশেম এর সভাপতিত্বে বিস্তারিত আলোচনা শেষে ২১ (একুশ) সদস্য বিশিষ্ট উপকমিটি নির্বাচন/মনোনীত করা হয়েছে। সভায় ফাউন্ডেশন অর ভাইস চেয়ারম্যান থেকে সম্পাদক মন্ডলীর সদস্যগণ সহ বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, সারা আগস্ট মাস জুড়ে জাতির জনকের স্বরণে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে, তার মধ্যে উল্লেখযোগ্য হলো- গরীবদের মাঝে বস্ত্র বিতরন, খাবার বিতরণ, সেলাই মেশিনও কম্পিউটার বিতরণ সহ নানা কমসূচিগ্রহন করা হবে।

সভা পরিচালনা ও সার্বিক দিক তুলে ধরেন জনাব মোহাম্মদ মতিয়র রহমান ডিজেল, প্রতিষ্ঠাতা মহাসচিব ও নির্বাহী পরিচালক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনকল্যাণ ফাউন্ডেশন (বিএমজেএফ)।