২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্যাংকিং সেবায় প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ ‘পি মানি’

ব্যাংকিং সেবায় প্রিমিয়ার ব্যাংকের অ্যাপ ‘পি মানি’

অর্থনৈতিক রিপোর্টার ॥ ব্যাংকিং সেবায় গতিশীলতা ও স্বাচ্ছন্দ্য আনতে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড দেশে প্রথমবারের মতো পূর্ণাঙ্গ মোবাইল অ্যাপ্লিকেশন ‘পি মানি’ সেবা চালু করেছে। প্রিমিয়ার ব্যাংক গ্রাহকরা এ সেবা নিতে পারবেন। বুধবার প্রিমিয়ার ব্যাংক কর্পোরেট কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে এর উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল। এছাড়াও ব্যাংকের পরিচালক আব্দুস সালাম মুর্শেদী, এমপি; পরিচালক এবং চেয়ারম্যান- রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল; উপদেষ্টা মুহাম্মদ আলী; ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম এফসিএমএ; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জাব্বার চৌধুরী ও গোলাম আউলিয়াসহ আরও অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘পি মানি’ মোবাইল অ্যাপে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে- ‘ব্যাংকিং’, ‘বিলস পে’, ‘ফান্ড ট্রান্সফার’, ‘প্রোডাক্টস’, ‘মোবাইল টপ-আপ’, ‘ওয়েব ইন্টারফেস’, ‘ইএমআই পার্টনারস’, ‘মার্চেন্ট পেমেন্ট’, ‘মাই কিউ আর কোড’, ‘ডিসকাউন্ট পার্টনারস’, ‘সার্ভিস রিকোয়েস্ট’, ‘বেনিফিসিয়ারি ম্যানেজমেন্ট’, ‘কন্টাক্ট পিবিএল’, ‘ইনফরমেশন এন্ড লিংকস’, ‘মেইল নোটিফিকেশন‘ এবং অন্যান্য সুবিধাসমূহ। বক্তব্যে ডা. এইচ বি এম ইকবাল বলেন, গ্রাহকদের জন্য এমন একটি সার্বিক ব্যাংকিং অ্যাপ চালু করতে পেরে আমরা গর্বিত। আমরা নিশ্চিত যে, এর মাধ্যমে গ্রাহকরা তাদের সময় ও ব্যাংকিং কার্যক্রম আরও দ্রুততার সঙ্গে করতে পারবেন’।

‘পি মানি’ অ্যাপ সম্পর্কে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানান ব্যাংকের আইটি প্রধান মো. মাসুকুর রহমান। গুগলের প্লে-স্টোর কিংবা অ্যাপলের অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে। ‘পি মানি’ অ্যাপটি কেবল স্মার্টফোন নয়, ডেস্কটপ থেকে সুবিধা দিতে ওয়েব ভার্সনে ব্যবহারযোগ্য করে তৈরি করা হয়েছে।