২৩ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিলেটে সড়কে নিহত তিন

স্টাফ রিপোর্টার সিলেট অফিস ॥ সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা লালাবাজারে সিলেটগামী শ্যামলী পরিবহনের বাসের ধাক্কায় অটোরিক্সার দুই যাত্রী নিহত ও ৩ জন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাটের গাবরু মিয়ার ছেলে আবদুল কাইয়ূম (৩৫) ও সিলেটের গোয়াইনঘাট উপজেলার আঙ্গারুজুর গ্রামের রুহুল আমীন চৌধুরীর মেয়ে নওশীন (১৮)।

কালকিনিতে দুই

নিজস্ব সংবাদদাতা কালকিনি মাদারীপুর থেকে জানান, কালকিনিতে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালকসহ দুজন নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ১৫ যাত্রী। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গাব্রিজে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলা সদরের হাজিরহাওলা গ্রামের হাকিম হাওলাদারের ছেলে মাসুদ হাওলাদার ও ট্রাকচালক আবু বক্কর।

জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি যাত্রীবাহী পরিবহন উপজেলার ডাসার থানার ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গাব্রিজ পৌঁছলে উল্টোদিক থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষের সৃষ্টি হয়। এতে করে ঘটনাস্থলে মাসুদ ও আবু বক্কর নিহত হন। আহত হন কমপক্ষে ১৫ যাত্রী। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

সাভারে পথচারী

সংবাদদাতা সাভার থেকে জানান, ইসতিয়াক হোসেন (৩৬) নামে এক পথচারী বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাসের চাপায় নিহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত জনতা ঘাতক বাসটিকে আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে যায়। বুধবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আমিন বাজার সালেহপুর ব্রিজের উপর এই দুর্ঘটনা ঘটে। নিহত ইসতিয়াক মাগুরা জেলার মোহাম্মদপুর থানাধীন দীঘা গ্রামের তোরাব হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টা নাগাদ রাজধানীর গাবতলী থেকে ছেড়ে আসা আরিচাগামী ভিলেজ লাইন পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রিজ অতিক্রম করার সময় পেছন থেকে পথচারী ইসতিয়াককে চাপা দেয়। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা ওই পথচারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাদারীপুরে যুবক

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, জেলার শিবচরে মটরসাইকেল দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। জানা গেছে, বুধবার বিকেলে সবুজ হোসেন (৩৫) নামের এক যুবক মোটরসাইকেল চালিয়ে শিবচর উপজেলার শেখপুর থেকে তার নিজ বাড়ি ভান্ডারিকান্দির নতুন বাজার এলাকায় যাচ্ছিল। বাড়ি যাওয়ার পথে উমেদপুর ইউনিয়নের পাওয়ার হাউস সংলগ্ন এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সে রাস্তার পাশে পড়ে যায়। এতে সবুজ গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে শিবচর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নোয়াখালীতে আহত ৩০

নিজস্ব সংবাদদাতা নোয়াখালী থেকে জানান, সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে একটি যাত্রীবাহী বাস উল্টো শিশু, নারী পুরুষসহ অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে এক নারীসহ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার দুপুর পৌনে ১২টার দিকে সেবারহাট পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলো- হৃদয় (৭) তার মা রীনা আক্তার (৩২), মাহফুজ (১২), বিবি মরিয়ম (৩২), রিমন (১৮) সহ অপর আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে ফেনীর উদ্দেশে চৌমুহনী থেকে সুগন্ধা দ্রুতযান সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। বাসটি সেবারহাট পশ্চিম বাজার এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি সিএনজিকে অতিক্রম (ওভারটেক) করতে গেয়ে উল্টে যায়। এতে বাসে থাকা শিশু, নারী পুরুষসহ অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন।

নির্বাচিত সংবাদ