২০ জুন ২০১৯

সাত পাকে বাঁধা পড়লেন নুসরত

সাত পাকে বাঁধা পড়লেন নুসরত

অনলাইন ডেস্ক ॥ অবশেষে অপেক্ষার অবসান। তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমে বুধবার সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ও বসিরহাটের সংসদ সদস্য নুসরত জাহান।

লাল লেহেঙ্গা, গলায় বরমালা, হাতে চূড়া। চিরাচরিত কনে সাজে বিবাহ বাসরে নুসরত। পাশে সহাস্য বদনে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈন। হালকা গোলাপি রঙের ডিজাইনার শেরওয়ানি। মাথায় সেহরা। গলায় রত্নখচিত মালা। এক্কেবারে রাজপুত বর বেশে নিখিল জৈন।

অগ্নিসাক্ষী করে নিখিলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নুসরত। বিয়ে হয়েছে বর এবং কনে – দুই পক্ষের প্রথা মেনেই। টলিউড থেকে উপস্থিত ছিলেন সতীর্থ তথা প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী। কলকাতায় ফিরে আইনি মতে বিয়ে সারবেন দম্পতি। টলিউডের বন্ধুদের জন্য কলকাতার আইটিসি রয়েল বেঙ্গলে ৪ জুলাই রিসেপশন পার্টি হবে। বোদরুমে উপস্থিত ছিলেন নিখিল-নুসরতের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজন।

বিয়ের জন্য নিখিলের কোম্পানি থেকে বিশেষভাবে ডিজাইন করা পোশাক গিয়েছিল নুসরতের জন্য। নুসরতের জুতার ডিজাইন করেছেন কলকাতার বিশিষ্ট শু ডিজাইনার রোহন অরোরা।

তুরস্কের উদ্দেশে উড়ে যাওয়ার আগের দিনই গায়ে হলুদের ছবি শেয়ার করেছিলেন নুসরত। ‘ফাদারস ডে’উপলক্ষে বাবার জন্য আবেগঘন বার্তাও ছিল সেই ছবির ক্যাপশনে। নিখিলের সঙ্গে শহর ছাড়ার আগের দিন গায়ে হলুদের আসরে বাবাকে জড়িয়ে ধরে শিশুসুলভ কান্নায় ভেঙে পড়েন নুসরত।