২০ জুন ২০১৯

চুয়াডাঙ্গায় অবৈধ স্বর্ণসহ দু পাসপোর্টধারী যাত্রী আটক আটক

 চুয়াডাঙ্গায় অবৈধ স্বর্ণসহ দু পাসপোর্টধারী যাত্রী আটক আটক

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা আন্তর্জাতিক চেকপোস্টে ১ কেজি ২২৪ গ্রাম অবৈধ স্বর্ণসহ দু পাসপোর্টধারী যাত্রীকে আটক আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন সদস্যরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় ওই দুজন যাত্রীর শরীর তল্লাশী করে লুকিয়ে রাখা ৪টি স্বর্ণের শিকল উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক ইমাম হাসান মৃধা জানান, গোপনে খবর পেয়ে বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার দড়িকর গ্রামের মরহুম নূরুল হকের ছেলে পাসপোর্ট নম্বর বিএফ ০৮০৮৫১৮ যাত্রী সৈয়দ রুমান (৩০) ও মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার জিদপুর গ্রামের হাজী মো: শরাফত শরীফের ছেলে পাসপোর্ট নম্বর বিকে ০৩১৩৬৬৬ যাত্রী মেসরিনকে (৪২) বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা আটক করে তাদের দেহ তল্লাশী করে লুকিয়ে রাখা ৪টি স্বর্ণের শিকল উদ্ধার করে। যার মূল্য ৪৬ লাখ ২০ হাজার টাকা।

উদ্ধার করা স্বর্ণ চুয়াডাঙ্গা ট্রেজারিতে জমা করা হবে বলে তিনি জানান। আটক দুযাত্রী চোরাচালানের সক্রিয় সদস্য। এদের বিরুদ্ধে বিজিবি হাবিলদার জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা করেছে।