১৭ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাংলাদেশ আনবিক শক্তির দেশে পরিনত হচ্ছে : আইনমন্ত্রী

 বাংলাদেশ আনবিক শক্তির দেশে পরিনত হচ্ছে  :   আইনমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন ॥ আইন, বিচার ও সংসদ বিষয়ক মস্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশ এখন আনবিক শক্তির দেশ হিসেবে পরিনত হচ্ছে। ভোলায় গ্যাস ভিত্তিক বিদ্যুত কেন্দ্র, রুপপুরে পারমানবিক বিদ্যুত কেন্দ্রসহ আরো অনেক আনবিক শক্তির সমৃদ্ধ দেশের তালিকায় বাংলাদেশ।

বৃহস্পতিবার ভোলার চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন শেষে বজ্রগোপাল টাউনহলে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এতিমের টাকা চুরি করার জন্য খালেদা জিয়াকে বিচারিক আদালত এবং আপীল আদালত সাজা দিয়েছে। বিচারিক আদালত সাজাদিয়ে ছিল ৫ বছর। আপীল আদালত সেই সাজা বাড়িয়ে ১০ বছর করেছে। এখন আইন তার নিজস্ব গতিতে চলবে। আইনের গতি কোথায় গিয়ে দাড়ায় দেখেন।

ভোলা সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ ফেরদৌস আহমেদ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন আইন সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক। আরো বক্তৃতা করেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা চৌধুরী, এডিশনাল জজ নুরুল ইসলাম।