২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে ইয়াবা ব্যবসায়ী দু’ভাই গ্রেফতার

গাজীপুরে ইয়াবা ব্যবসায়ী দু’ভাই গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ইয়াবা ব্যবসায়ী দু’ভাইকে আটক করেছে র‍্যাব-১’র সদস্যরা। এসময় তার কাছ থেকে প্রায় ৩ হাজার পিস ইয়াবা টেবলেটসহ নগদ টাকা এবং মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সোমবার র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- কুড়িগ্রাম জেলার রৌমারী থানার মন্ডলপাড়া এলাকার মৃত জাকির হোসেনের ছেলে মোঃ সোহানুর রহমান ওরফে সুজন (৩৫) ও মোঃ সোহেল রানা(২৮)। তারা গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী থানার আমবাগ দক্ষিণ পাড়া এলাকার জবেদা বেগমের বাড়ীর ভাড়াটিয়া।

র‍্যাব-১এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থানাধীন আমবাগ দক্ষিণ পাড়া মেম্বার মোড় এলাকার জবেদা বেগমের বাড়ির সামনে অবস্থান নিয়ে রবিবার রাতে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে র‍্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে র‍্যাব-১এর সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী সোহানুর রহমান ওরফে সুজন ও তার ভাই সোহেল রানাকে আটক করে। এসময় আটককৃতের দেহ তল্লাশি করে ১৫টি জিপার ব্যাগে ভর্তি ২হাজার ৯২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪ টি মোবাইল ফোনসহ নগদ টাকা জব্দ করা হয়।

র‍্যাব’র ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ চোরাইপথে ইয়াবাসহ বিদেশী মাদক আমদানি করিয়া অবৈধভাবে নিজেদের হেফাজতে রেখে সেগুলো গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।