২২ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ক্যারিয়ার বিডির সঙ্গে বিদ্যুত বিভাগের সম্পর্ক নেই

স্টাফ রিপোর্টার ॥ বিদ্যুত বিভাগ অভিযোগ করেছে ক্যারিয়ার বিডি লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান বিভিন্ন পত্রিকায় বিজ্ঞাপন নিয়ে চাকরি প্রার্থীদের সঙ্গে প্রতারণা করছে। প্রতিষ্ঠানটির বিজ্ঞাপনে দেখা গেছে বিদ্যুত বিভাগে বিভিন্ন পদে নিয়োগের জন্য চাকরি প্রার্থীদের কাছে আবেদন চাওয়া হয়েছে।

বিদ্যুত বিভাগের সিনিয়র তথ্য অফিসার মীর মোহাম্মদ আসলাম উদ্দিন স্বাক্ষরিত এক খবর বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৯ এপ্রিল ২০১৯ তারিখে দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ক্যারিয়ার বিডি লিমিটেড নামক একটি প্রতিষ্ঠান ‘প্রকল্পের মাধ্যমে বিদ্যুত বিভাগে চাকরি’ শিরোনামে বিভিন্ন পদে ১৯০ জন নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যার সঙ্গে বিদ্যুত বিভাগের কোন সম্পর্ক নেই। দেশের নিরীহ মানুষকে প্রতরণা করাই এর উদ্দ্যেশ্য।

ক্যারিয়ার বিডি লিমিটেড -এর এ হীন প্রচেষ্টার সঙ্গে জড়িতদের সুনির্দিষ্ট তথ্যসহ নিকটস্থ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণকারী সংস্থায় বা থানায় এবং বিদ্যুত বিভাগের ৯৫১৩৩৬৪ নম্বর অথবা -এ ইমেলে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৯ মার্চ ২০১৯ তারিখে দৈনিক ডেইলি স্টার ও দৈনিক আমাদের সময় পত্রিকায় প্রকাশিত বিদ্যুত বিজ্ঞপ্তি অনুযায়ী বিদ্যুত বিভাগের বিভিন্ন পদে ১৭টি শূন্যপদ পূরণের বিষয়টি এখন চলমান রয়েছে।