১৬ জুলাই ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার পর লাশ ফেলা হয় পুকুরে

স্বর্ণ ব্যবসায়ীকে হত্যার পর লাশ ফেলা হয় পুকুরে

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার উজিরপুর উপজেলার মুগাকাঠি গ্রামের একটি পুকুর থেকে উদ্ধার হওয়া নারায়ণগঞ্জের স্বর্ণ ব্যবসায়ী নজরুল চৌধুরীকে হত্যার মূলহোতা আবুল তালুকদারকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। আর্থিক লেনদেনের কারণে নজরুলের গলায় গামছা পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার পর পেটে ব্লেড দিয়ে পোচ দিয়ে লাশ পুকুরে ফেলে দেয়া হয়।

এভঁ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, হত্যার ঘটনায় ব্যবহৃত গামছা ও ব্লেড উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত আবুল তালুকদার উজিরপুর উপজেলার কাজিরা এলাকার মৃত খালেক তালুকদারের পুত্র এবং নারায়ণগঞ্জে থেকে তিনিও স্বর্ণের ব্যবসা করতেন। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আবুল তালুকদার জানিয়েছেন, তার সাথে নজরুলের আর্থিক লেনদেনের কারণেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছেন। তার সাথে আরও কয়েকজন জড়িত রয়েছেন। যারা নজরুলকে টাকা লেনদেনের কথা বলে কৌশলে নারায়ণগঞ্জ থেকে গত ২ জুন উজিরপুরের মুগাকাঠিতে নিয়ে আসেন।

পুলিশ সুপার আরও বলেন, হত্যাকান্ডের সাথে অন্যান্য জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। তবে গ্রেফতারের স্বার্থে তাদের নাম ও পরিচয় গোপন রাখা হয়েছে। সূত্রমতে, গত ৭ জুন সন্ধ্যায় উজিরপুরের মুগাকাঠি গ্রামের একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয়ে ৪৮ বছরের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করা হয়। পরবর্তীতে নিহতের পুত্র মুন্না চৌধুরী বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত নজরুল কুমিল্লা জেলার সদর উপজেলার শালধর স্বর্ণকারপাড়ার মৃত রূপ মিয়া চৌধুরীর পুত্র। তিনি (নজরুল) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার বাকুরাইল মোবারক শাহ রোড এলাকায় বাসা ভাড়া করে দীর্ঘবছর ধরে পরিবার-পরিজন নিয়ে থাকতেন এবং স্বর্ণের ব্যবসা করে আসছিলেন।